‘‘রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ’’, ভিডিও কলে উচ্ছ্বসিত শ্রেয়াস

জাস্ট দুনিয়া ডেস্ক: নীতীশ রানার নেতৃত্বে, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) রবিবার গুজরাত টাইটান্সের (জিটি) বিরুদ্ধে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এর ম্যাচে অসম্ভাব্য জয়ের মুখ দেখেছে। ম্যাচের শেষ ৫ বলে ২৮ রান দরকার ছিল কেকেআর-এর। ব্যাট করছিলেন রিঙ্কু সিং, তিনি টানা পাঁচটি ছক্কা হাঁকিয়ে তার দলকে একটি ঐতিহাসিক জয় উপহার দিয়েছে। রিঙ্কুর এই ইনিংস আর কেকেআর-এর জয় বাড়িতে বসে টেলিভিশনের পর্দায় দেখেছেন শ্রেয়াস আইয়ার, যিনি চোটের কারণে এই মরসুমে আইপিএল খেলতে পারছেন না। কিন্তু ম্যাচ শেষে মাঠেই রিঙ্কুকে ভিডিও কল করেন শ্রেয়াস। শুভেচ্ছা জানান তাঁকে। সেই ভিডিও পোস্ট করেছে কেকেআর।  পরে তাতে যোগ দেন নীতিশ রানাও। যাঁকে এবার শ্রেয়াসের জায়গায় অধিনায়ক করা হয়েছে।

তাঁদের কথপোকথন কেমন ছিল দেখুন—

রিঙ্কু: ভাইয়া, ক্যায়সে হো? (কেমন আছো ভাই?) ঈশ্বরের পরিকল্পনা!

শ্রেয়াস: রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ (রিঙ্কু ভাই জিন্দাবাদ!)।

নীতীশ (পরে যোগ দেন): দেখ রাহা থা কি নেহি? ইয়াদ আ রাহি হ্যায় তেরি (খেলা দেখলে? আমরা তোমাকে মিস করছি)

নীতীশ: রিঙ্কু কহে রাহা থা লাস্ট ইয়ার কী তরাহ ছোড়ুঙ্গা নেহি, খতম করকে আউঙ্গা। (রিঙ্কু বলছিল গত বছরের মতোই ছাড়বে না। ও খেলা শেষ করেই আসবে)

শ্রেয়াস: ফ্ল্যাশব্যাক আ গায়া সামনে (সেই ম্যাচের ফ্ল্যাশব্যাক সামনে চলে এল)।

গত বছর লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে একই পরিস্থিতি তৈরি হয়েছিল। কলকাতার সামনে লক্ষ্য ছিল ২১১ রানের। শেষ মুহূর্তে ব্যাট করছিলেন রিঙ্কু আর শ্রেয়াস। কিন্তু ম্যাচের শেষ বলের আগের বলে আউট হয়ে যান রিঙ্কু। ২ রানে সেই ম্যাচে হারতে হয়েছিল কলকাতাকে। এবার আর সেটা হতে দেননি দলের হয়ে ইতিহাস তৈরি করা রিঙ্কু সিং।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle