IPL 2022 Setback ছিটকে গেলেন কামিন্স-পৃথ্বী, চেন্নাইও

IPL 2022 Setback

জাস্ট দুনিয়া ডেস্ক: IPL 2022 Setback হতে পারে চেন্নাই সুপার কিংসের ছিটকে যাওয়া। আসলে তার থেকেও বড় বাকি মরসুম মহেন্দ্র সিং ধোনিকে আর মাঠে দেখতে না পাওয়া। বৃহস্পতিবার মুম্বইয়ের কাছে ৫ উইকেটে হেরে চেন্নাইয়ের বিদায় নিশ্চিত হয়ে গেল। এই হারের মঞ্চেও লড়াই করলেন ধোনি। মুম্বই ছিটকে গিয়েছিল আগেই। আইপিএল-এর ইতিহাসে দুই সফল দলের কেউই থাকছে না এবারের প্লে-অফে। এর থেকে হতাশার আর কী হতে পারে। তবে ভাল দিক, ভাল করছে নতুন দুই দল। যা ভারতীয় ক্রিকেটকে আশার আলো দেখাচ্ছে।

এর মধ্যে বড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। দুই দলই বাকি মরসুমের জন্য পাবে না তাঁদের দুই বিশ্বস্ত সৈনিককে। কলকাতার হয়ে আর বাকি মরসুমে খেলা হচ্ছে না প্যাট কামিন্সের। হিপের চোটে কাবু তিনি। এই অবস্থায় দ্রুত সুস্থ হয়ে উঠতে দেশে ফিরে যেতে চান আর সে কারণেই তাঁকে এবারের জন্য ছেড়ে দিচ্ছে কেকেআর কর্তৃপক্ষ। আগামী মাসে অস্ট্রেলিয়ার শ্রীলঙ্কা সফর রয়েছে। তার আগে সুস্থ হয়ে উঠতে চান দেশের টেস্ট অধিনায়ক।

তাঁকে ৭.২৫ কোটি দিয়ে কিনেছিল কেকেআর। কিন্তু পুরো মরসুম তাঁর সার্ভিস পাওয়া হল না। যদিও কলকাতার পরিস্থিতিও যে খুব ভাল তা বলা যাবে না। তার মধ্যে প্যাট কামিন্সের মতো প্লেয়ারের দেশে ফিরে যাওয়া দলের জন্য বড় ধাক্কা। তবে দেশের জন্য এটাই সেরা সিদ্ধান্ত বলে মনে করছেন তিনি। সামনে টানা ক্রিকেট রয়েছে অস্ট্রেলিয়ার সামনে। রয়েছে টি২০ বিশ্বকাপও।

এদিকে বাকি মরসুমে খেলা হচ্ছে না দিল্লি ওপেনার পৃথ্বী শ-রও। জ্বর থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। এখনও সুস্থ নন তিনি। চলছে চিকিৎসা। বৃহস্পতিবারই দলের অধিনায়ক ঋষভ পন্থ জানিয়েছিলেন, চিকিৎসকের বক্তব্য অনুযায়ী পৃথ্বী টাইফয়েডে আক্রান্ত। এদিন দলের সহকারি কোচ শেন ওয়াটসন নিশ্চিত করেছেন বাকি মরসুম আর খেলতে পারবেন না শ। কারণ তাঁর সুস্থ হতে সময় লাগছে। তবে তার না থাকা যে দলের উপর প্রভাব ফেলবে তা মেনে নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)