IPL 2022, KKR vs SRH: পর পর হার শাহরুখের দলের

IPL 2022, KKR vs SRH

জাস্ট দুনিয়া ডেস্ক: আরও একটা হারের মুখ দেখতে হল কলকাতা নাইট রাইডার্সের (IPL 2022, KKR vs SRH)। এবার হারতে হল সানরাইজার্স হায়দরাবাদের কাছে। শুক্রবার ১৩ বল বাকি থাকতেই ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় সানরাইজার্সরা। এই নিয়ে পর পর দুই ম্যাচে হারের মুখ দেখতে হল নাইটদের। এদিন টস জিতে প্রথমে কলকাতাকে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৭৫ রান তোলে কলকাতা। তবে জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ।

এদিন শুরুটাই ভাল হয়নি কলকাতার। দুই ওপেনার ভেঙ্কটেশ আইয়ার ও অ্যারন  ফিঞ্চের যৌথ সংগ্রহ ১৩ রান। ভেঙ্কটেশ ৬ ও ফিঞ্চ ৭ রান করে ফিরে গেলে তিন নম্বরে নেমে হাল ধরার চেষ্টা করেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার।  তবে ২৮ করেই তিনি ফিরে যান। তার আগে অবশ্য মাত্র ৬ রান করে প্যাভেলিয়নে ফিরে গিয়েছেন সুনীল নারিন। শেষ পর্যন্ত খেলার হাল ধরেন নিতীশ রানা ও আন্দ্রে রাসেল।

শেলডন জ্যাকসন ৭ রানে আউট হওয়ার পর পাঁচে নামা নিতীশ ও সাতে নামা রাসেলের ব্যাটে কলকাতার রান ভদ্রস্থ জায়গায় পৌঁছয়। নিতীশ রানা ৩৬ বলে ৫৪ রানের ইনিংস খেলে আউট হন। তবে আন্দ্রে রাসেল ২৫ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন। তার মধ্যেই প্যাভেলিয়নে ফিরে গিয়েছেন প্যাট কামিন্স (৩) ও আমান হাকিম খান (৫)। ২০ ওভারে কলকাতা থামে ১৭৫-৮-এ। হায়দরাবাদের হয়ে ৩ উইকেট নেন নটরাজন। ২ উইকেট উমরান মালিকের। ১টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন ও জগাদেশা সুচিথ।

জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদের শুরুটা ভাল না হলেও হাল ধরে নেয় দুই ওপেনার ফিরতেই। অভিষেক শর্মা ৩ ও কেন উইলিয়ামসন ১৭ রান করে আউট হয়ে যান। এর পর প্রথম ও দ্বিতীয় ডাউনে নামা রাহুল ত্রিপাঠী ও আইদেন মারক্রাম। জয়ের রাস্তা পরিষ্কার করে দেন। ৩৭ বলে ৪টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৭১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন রাহুল। মারক্রাম ৩৬ বলে করেন ৬৮ রান। অপরাজিত থাকেন। ৫ রান করে পরাজিত থাকেন নিকোলাস পুরান। কলকাতার হয়ে ২ উইকেট নেন আন্দ্রে রাসেল ও১ উইকেট নেন প্যাট কামিন্স।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)