IPL 2022 Covid Attack, আক্রান্ত দিল্লির এক ক্রিকেটার

IPL 2022 Covid Attack

জাস্ট দুনিয়া ডেস্ক: IPL 2022 Covid Attack নতুন করে চিন্তায় ফেলে দিয়েছে আয়োজকদের। গতবারের আইপিএল জোড় ধাক্কা খেয়েছিল কোভিডের কারণে। মাঝ পথে বন্ধ করে দেওয়া হয়েছিল। কারণ সব দলের প্লেয়ার থেকে সাপোর্ট স্টাফরা আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তার পর আইপিএল শেষ হয় দেশের বাইরে। এবার যদিও পরিস্থিতি অনেকটাই ভাল ছিল। তাই দেশের মাটিতেই আইপিএল করার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে আবার চোখ রাঙাচ্ছে করোনাভাইরাস। ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন।

আইপিএল ২০২২-এ নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন দিল্লির এক ক্রিকেটার। যা খবর তাতে নিয়ম মেনে সব দলেরই র‍্যাপিড টেস্ট হচ্ছে। আর সেই পরীক্ষাতেই তাঁর কোভিড পজিটিভ হওয়ার খবর এসেছে। আপাতত গোটা দল কোয়ারেন্টিনে রয়েছে। তার মধ্যেই আরটিপিটিআর পরীক্ষা করানো হবে আর তার পরই নিশ্চিত হওয়া যাবে।

সোমবারই দিল্লি থেকে পুণেতে উড়ে যাওয়ার কথা ছিল দিল্লি ক্যাপিটালসের। বুধবার খেলা রয়েছে পঞ্জাব কিংসে বিরুদ্ধে। তবে আপাতত সেই সফর বাতিল করা হয়েছে। টেস্টের পর নিশ্চিত হয়ে তবেই দলকে পাঠানো হবে বলে মনে করা হচ্ছে। এই নিয়ে দিল্লির তিন জন কোভিডে আক্রান্ত হয়েছে। তবে তৃতীয় ব্যক্তির কোভিড পজিটিভ কিনা তা আরটিপিসিআর পরীক্ষার পরই নিশ্চিত করা হবে। এর আগে ফিজিও ও ম্যাসিওর আক্রান্ত হন।

তবে দিল্লির কোন ক্রিকেটার কোভিডে আক্রান্ত হয়েছেন তা জানা যায়নি। তবে জানা যাচ্ছে তিনি একজন বিদেশি ক্রিকেটার। দেশের কোভিড গ্রাফ নিম্নমুখি থাকলেও রবিবার তা আবার ঊর্ধ্বমুখি হয়েছে। দিল্লিতেও কোভিড পরিস্থিতি খারাপ হচ্ছে। নতুন করে কোভিড বিধি লাগু করার কথা ভাবা হচ্ছে যা তুলে দেওয়া হয়েছিল। আইপিএল-এর সব দল মাঠকর্মীসহ সকলেই থাকছেন জৈব বলয়ে। তার মধ্যেও কী ভাবে ঢুকে পড়ল কোভিড সেটাই চিন্তার। প্রশ্ন এখন একটাই আবারও কি অনিশ্চিত হয়ে পড়বে আইপিএল?

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)