আইপিএল ২০২১, আরসিবি বনাম কেকেআর: জয় দিয়ে শুরু কলকাতার

আইপিএল ২০২১, আরসিবি বনাম কেকেআর ম্যাচে

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২১, আরসিবি বনাম কেকেআর ম্যাচে বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তই কি এই ম্যাচের ওপর প্রভাব ফেলল? না হলে প্রথমে ব্যাট করে মাত্র ৯২ রানে অলআউট হয়ে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যে লক্ষ্যে পৌঁছতে কলকাতা নাইট রাইডার্স নিল মাত্র ১০ ওভার, সঙ্গে এক উইকেট হারিয়ে জয়ের রান তুলে নিলেন নাইটরা।

সোমবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট কোহলি কিন্তু দলের একজনও সাফল্য তুলে আনতে পারলেন না। এদিন ওপেন করতে নেমে ছিলেন স্বয়ং অধিনায়ক কিন্তু তাঁর এই সিদ্ধান্ত কাজে লাগলো না। মাত্র ৫ রান করে আউট হয়ে গেলেন তিনি। আর এক ওপেনার দেবদূত পাররিকালের ব্যাট থেকে এল ২০ রান। এটিই আরসিবির ব্যক্তিগত সর্বোচ্চ রান। এরপর আর কেউই ২০ রানের গণ্ডি পার করতে পারেননি।

শ্রীকার ভারত ১৬, গ্লেন ম্যাক্সওয়েল ১০, এবি ডি ভিলিয়ার্স ০, সচিন বেবি ৭ , হাসারাঙ্গা ডিসিলভা ০, কেইল জ্যামিসন ৪, হর্শল প্যাটেল ১২, মহম্মদ সিরাজ ৮ রান করে ফেরেন। ১৯ ওভারে ৯২ রানে শেষ হয়ে যায় বিরাটদের ইনিংস।

ভারতের হয়ে বল হাতে সফল ভরুণ চক্রবর্তী ও আন্দ্রে রাসেল। আইপিএল ২০২১, আরসিবি বনাম কেকেআর ম্যাচে দু’জনেই নিলেন ৩টি করে উইকেট। ২টি উইকেট নিলেন রকি ফার্গুসন। ১ উইকেট এল প্রসিধ কৃষ্ণার দখলে। জবাবে ব্যাট করতে নেমে ১০ ওভারে ১ উইকেট হারিয়ে ৯৪ রান তুলে নেয় কেকেআর। ওপেনার শুবমান গিল ৪৮ রান করে আউট হন যুজবেন্দ্র চাহালের বলে। ৪১ রানে অপরাজিত থাকেন আর এক ওপেনার ভেঙ্কটেশ আইয়ার।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)