আইপিএল ২০২১, কলকাতা বনাম পঞ্জাব: ৫ উইকেটে হার কেকেআর-এর

আইপিএল ২০২১, কলকাতা বনাম পঞ্জাব

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২১, কলকাতা বনাম পঞ্জাব ম্যাচ শেষে স্বস্তির নিঃশ্বাস ফেলল পঞ্জাব কিংস। যদিও লড়াই হল হাড্ডাহাড্ডি। পঞ্জাবের জন্য খোলা থাকল প্লে-অফের রাস্তা। ৫ উইকেটে হার-এর মুখ দেখতে হল কলকাতা নাইট রাইডার্সকে।

এদিন টস জিতে প্রথমে কলকাতাকে ব্যাট করতে পাঠিয়েছিলেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রান তোলে কলকাতা। লক্ষ্য তাড়া করতে নেমে তিন বল বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান তুলে দেয় পাঞ্জাব।

কলকাতার হয়ে ওপেন করতে নেমে শুরুটা ভালই করেছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ৬৭ রানের ইনিংস খেলেন তিনি। তবে আর এক ওপেনার শুভমান গিল মাত্র ৭ রান করে আউট হয়ে যান। এরপর ভেঙ্কটেশের সঙ্গে খেলার হাল ধরেন রাহুল ত্রিপাঠী। ৩৪ রানের ইনিংস খেলেন তিনি। চার নম্বরে নেমে ১৮ বলে ৩১ রান করেন নিশিথ রানা। এখানেই শেষ, এরপর আর কেউ বড় রানে ইনিংস খেলতে পারেননি। ইয়ন মরগান ২ দীনেশ কার্তিক ১১, টিম সিফার্ট ২ রান করে আউট হন। ৩ রানে অপরাজিত থাকেন সুনীল নারিন।

আইপিএল ২০২১, কলকাতা বনাম পঞ্জাব ম্যাচে পাঞ্জাবের হয়ে বল হাতে সফল অর্শদীপ সিং। ৩ উইকেট নেন তিনি। এছাড়া রবি বিষ্ণোই ২ ও মহম্মদ সামি ১ উইকেট নেন। কলকাতার দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই জয়ের রাস্তা পরিষ্কার করে দিয়েছিলেন পাঞ্জাবের দুই ওপেনার। অধিনায়ক লোকেশ রাহুল ৬৭ মায়াঙ্ক আগারওয়াল ৪০ রানের ইনিংস খেলে ভিতটা তৈরী করে দিয়েছিলেন। এর পর নিকোলাস পুরান ১২, আইলেন মারক্রাম ১৮, দীপক হুদা ৩ রান করে আউট হন। ২২ রানে অপরাজিত থাকেন শাহরুখ খান। কলকাতার হয়ে ২ উইকেট নেন ভরুণ চক্রবর্থী। ১টি করে উইকেট নেন শিবম মামি, সুনীল নারিন ও ভেঙ্কটেশ আইয়ার। ম্যাচের সেরা হয়েছেন লোকেশ রাহুল।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)