আইপিএল ২০২০, হায়দ্রাবাদ বনাম চেন্নাই: আবার হার ধোনি ব্রিগেডের

আইপিএল ২০২০, হায়দ্রাবাদ বনাম চেন্নাই

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, হায়দ্রাবাদ বনাম চেন্নাই ম্যাচে শেষ হাসি হাসলেন ডেভিড ওয়ার্নার ক্যাপ্টেন কুলকে মাত দিয়ে। শুক্রবার দুবাইয়ে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করে ১৬৪-৫-এ থামে সানরাইজার্সরা। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১৫৭-৫-এ শেষ হয়ে যায় সুপার কিংস। সাত রানে হেরে হারের তালিকায় আরও একটি ম্যাচ যুক্ত করে নিলেন ধোনিরা।

যদিও প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভাল হয়নি হায়দ্রাবাদের। দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ২৯ ও জনি বেয়ারস্টো কোনও রান না করেই প্যাভেলিয়নে ফিরে যান। শুরুতেই ধাক্কা খায় হায়দ্রাবাদ ব্যাটিং। তিন ও চার নম্বরে নামা মণীশ পাণ্ড্যে ২৯ ও চার নম্বরে নামা কেন উইলয়ামসন ৯ রান করে ফিরে যান।

প্রথম চার ব্যাটসম্যানের ব্যর্থতাতেই শেষ পর্যন্ত ব্যাট হাতে সাফল্য নিয়ে আসেন প্রিয়ম গর্গ ও অভিষেক শর্মা। ২৬ বলে ছ’টি বাউন্ডারি ও একটি  ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৫১ রান করে অপরাজিত থাকেন। তাঁকে যোগ্য সঙ্গত অভিষেক শর্মার। ২৪ বলে ৩১ রানের ইনিসং খেলেন তিনি। ২০ ওভারের হায়দ্রাবাদের ইনিংস শেষ হয় ১৬৪-৫-এ।

কাজে লাগল না ধোনি-জাডেজার লড়াই

চেন্নাইয়ের হয়ে দুই উইকেট নেন দীপক চাহার। একটি করে উইকেট শার্দূল ঠাকুর ও পীযুশ চাওলার। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি চেন্নাই সুপার কিংসেরও। ওপেনার পাফ দু প্লেসি ২২, শেন ওয়াটসন ১, অম্বাতি রায়ডু ৮ এবং কেদর যাদব ৩ রান করে আউট হয়ে যান।

হায়দ্রাবাদের দেখানো পথেই চেন্নাই ব্যাটিংয়ের হাল ধরেন চারে নামা এমএস ধোনি ও পাঁচে নামা রবীন্দ্র জাডেজা। ৩৫ বলে পাঁচটি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৫০ রান করেন রবীন্দ্র জাডেজা। ৩৬ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন এমএস ধোনি। ৫ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন স্যাম কুরান। কিন্তু জয়ের রাস্তা এবারও খুঁজে পেল না তিনবারের চ্যাম্পিয়ন টিম।

২০ ওভারে ১৫৭-৫-এই শেষ হয়ে গেল চেন্নাই সুপার কিংসের ইনিংস। হায়দ্রাবাদের হয়ে দুই উইকেট নিলেন টি নটরাজন। একটি করে উইকেট ভুবনেশ্বর কুমার ও আবদুল সামাদের। এই নিয়ে চার ম্যাচের মধ্যে তিনটিতেই হারের মুখ দেখতে হল চেন্নাইকে।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)