আইপিএল ২০২০: প্রথম ম্যাচ মুম্বই VS চেন্নাই, সম্পূর্ণ সূচি প্রকাশ করল বিসিসিআই, দেখে নিন

আইপিএল ২০২০: প্রথম ম্যাচ মুম্বই VS চেন্নাই

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০: প্রথম ম্যাচ মুম্বই VS চেন্নাই, অপেক্ষার অবসান ঘটিয়ে রবিবার ঘোষণা করা হল আইপিএল ২০২০-র ক্রীড়াসূচি। বিসিসিআইয়ের সচিব জয় শাহ এ দিন এক বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি জানান আইপিএল গভর্নিং কাউন্সিল ১১ তম আইপিএল ২০২০-র ক্রীড়াসূচি প্রকাশ করেছে।

সংযুক্ত আরব আমিরশাহিতে এ বারের আইপিএল হবে। ১৯ সেপ্টেম্বর শুরু হবে আইপিএল ২০২০। রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ানস ১৯ সেপ্টেম্বর, শনিবার ওপেনিং ম্যাচেই মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের।

দ্বিতীয় ম্যাচ হবে দুবাইতে। সেখানে দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হবে কিংস ইলেভেন পঞ্জাবের। আইপিএল ২০২০-র এই দ্বিতীয় ম্যাচটি হবে রবিবার অর্থাৎ ২০ সেপ্টেম্বর।

২২ সেপ্টেম্বর তৃতীয় এবং চতুর্থ ম্যাচটি হবে যতাক্রমে দুবাই এবং শারজাতে। দুবাইতে তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শারজাতে চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস এবং তিন বার আইপিএল জয়ী সিএসকে।

ভারতীয় সময় বিকেল সাড়ে তিনটে এবং সন্ধ্যা সাড়ে সাতটা— এই দু’টি সময়েই খেলা হবে। জয় ওই বিবৃতিতে জানিয়েছেন, সব মিলিয়ে দুবাইতে হবে ২৪টি ম্যাচ, আবু ধাবিতে ২০ এবং শারজায় ১২টি ম্যাচ হবে। আইপিএল ২০২০: প্রথম ম্যাচ মুম্বই VS চেন্নাই হলেও ফাইনাল এবং প্লে অফের দিন ক্ষণ পরে জানানো হবে বলে জানিয়েছেন জয় শাহ।

সম্পূর্ণ তালিকা দেখে নিন—

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)