আইপিএল ২০২০, চেন্নাই বনাম হায়দ্রাবাদ: জিতে টিকে থাকলেন ধোনিরা

আইপিএল ২০২০, চেন্নাই বনাম হায়দ্রাবাদ

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, চেন্নাই বনাম হায়দ্রাবাদ ম্যাচ ২০ রানে জিতে ১৩তম আইপিএল-এ কোনও রকমে টিকে থাকল ধোনি অ্যান্ড ব্রিগেড। মঙ্গলবার দুবাইয়ে টস জিতে প্রথমে ব্যট করার সিদ্ধান্ত নেন এমএস ধোনি। স্যাম কুরান, শেন ওয়াটসন ও অম্বাতি রায়ডুর ব্যাটে ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দ্রাবাদের সামনে ১৬৮ রানে লক্ষ্যমাত্রা রাখে চেন্নাই সুপার কিংস। কিন্তু সেই লক্ষ্য থেকে ২০ রান আগেই থামতে হয় ওয়ার্নারদের।

চেন্নাইয়ের ওপেনার স্যাম কুরানের ব্যাট থেকে আসে ২১ বলে ৩১ রান। আর এক ওপেনার ফাফ দু প্লেসি মাত্র এক বল খেলে রানের খাতা না খুলে ফিরে যান। ১০ রানে ১ উইকেট, ৩৫ রানে ২ উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে যায় ধোনির দল। এমনিতেই এই বছরটা ধোনিদের ঝুলিতে সেই সাফল্য নেই। দ্রুত ২ উইকেট চলে যাওয়ার পর চেন্নাই ব্যাটিংয়ের হাল ধরেন শেন ওয়াটসন ও অম্বাতি রায়ডু।

ওয়াটসন ৩৮ বলে করেন ৪রান। তিন ছক্কা হাঁকন তিনি। রায়ডুর ব্যাট থেকে আসে ৩৪ বলে ৪১ রান। ধোনির ব্যাট এদিনও তেমন সাফল্যের নজির রাখতে পারেনি। ১৩ বলে ২১ রান করে আউট হয়ে যান। ডোয়েন ব্রাভো কোনও রান না করেই ফেরেন। ১০ বলে ঝোড়ো ২৫ রান করে অপরাজিত থাকেন রবীন্দ্র জাডেজা। ২০ ওভারে চেন্নাই থামে ১৬৭-৬-এ।


হায়দ্রাবাদের হয়ে দুটো করে উইকেট নেন সন্দীপ শর্মা, খলিল আহমেদ ও টি নটরাজন। জবাবে ব্যাট করতে নেমে কেল উইলিয়ামসন ছাড়া হায়দ্রাবাদের আর কেউ দাঁড়াতে পারেননি। যা জয়ের জন্য যথেষ্ট ছিল না। একমাত্র তাঁর ব্যাট থেকে আসে ৩৯ বলে ৫৭ রান।

ডেভিড ওয়ার্নার ৯, জনি বেয়ারস্টো ২৩, মণীশ পাণ্ড্যে ৪, প্রিয়ম গর্গ ১৬, বিজয় শঙ্কর ১২, রশিদ খান ১৪, শাহবাজ নাদিম ৫ রান করে আউট হয়ে যান। ২০ ওভারে সানরাইজার্সদের ইনিংস শেষ হয়ে যায় ১৪৭-৮-এ।

চেন্নাইয়ের হয়ে দুটো করে উইকেট নেন কর্ণ শর্মা ও ডোয়েন ব্রাভো। একটি করে উইকেট স্যাম কুরান, রবীন্দ্র জাডেজা ও শার্দূল ঠাকুরের। ম্যাচের সেরা হয়েছেন জাডেজা।

(খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)