চোট সন্দেশ ঝিঙ্গানের, বিদেশি ক্লাবের হয়ে মাঠে নামার আগেই ধাক্কা

চোট সন্দেশ ঝিঙ্গানের

জাস্ট দুনিয়া ডেস্ক: চোট সন্দেশ ঝিঙ্গানের, বিদেশি ক্লাবের হয়ে মাঠে নেমে পড়ার জন্য আরও একটু অপেক্ষা বাড়ল। এএফসি কাপের আগেই এটিকে মোহনবাগান থেকে রিলিজ নিয়ে নিয়েছিলেন। যোগ দিয়েছিলেন ক্রোয়েশিয়ার ক্লাবে। সেখানে পৌঁছে অনুশীলনও শুরু করে দিয়েছিলেন সন্দেশ। কিন্তু তিন দিনের মাথায়ই ধাক্কা। অনুশীলনেই চোট পেয়ে আপাতত মঠের বাইরে সে দেশে ফুটবল খেলতে যাওয়া প্রথম ভারতীয় ফুটবলার। যার ফলে মাঠে নামার জন্য আরও একটু অপেক্ষা করতে হবে তাঁকে। অনুশীলনে প্রথম থেকেই নজর কেড়েছিলেন তিনি। মাঠেও দ্রুত নামার সম্ভাবনা দেখা দিয়েছিল।

ক্রোয়েশিয়ার প্রথম ডিভিশনের ক্লাব সিবেনিকে যোগ দিয়েছে প্রাক্তন এই এটিকে মোহনবাগান তথা ভারতীয় জাতীয় দলের ডিফেন্ডার। রিজেকা এফসির বিরুদ্ধে তাঁর দলের হয়ে প্রথম তাঁর মাঠে নামার কথা ছিল। কিন্তু তাঁর আগেই এই চোট তাঁকে বড় ধাক্কা দিল। আপাতত অন্তত এক সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেলেন তিনি।

দলের কোচ মারিও রোসাস সন্দেশের চোটের খবর নিশ্চিত করেছেন। দল চোট আঘাতে ভুগছেন। এর আগে চোট পেয়ে আপাতত মাঠের বাইরে আরও এক বিদেশি। হাইতির তারকা ক্রিস্টোফারও চোট পেয়ে আপাতত মাঠের বাইরে। সেই তালিকায় যোগ হলেন সন্দেশ। তবে চোট-আঘাত খেলার অংশ। ফুটবলে তা তো থাকবেই। চোট সারিয়ে আবার স্বমহিমায় মাঠে ফিরবেন সন্দেশ।

সন্দেশের চোটের জায়গায় এমআরআই করা হয়েছে। এক সপ্তাহ বিশ্রামের পর পরিস্থিতি দেখে তবেই তাঁর মাঠে নামার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। যদিও মনে করা হচ্ছে এক সপ্তাহ বিশ্রাম নিলেই তিনি সুস্থ হয়ে উঠবেন। তার পর খেলার জন্য তৈরি হতে আরও খানিকটা সময় লাগবে। সন্দেশের জন্য এই ক্রোয়েশিয়ার ক্লাবে যোগ দেওয়ার স্বপ্ন পূরণের একটা ধাপ। কেরিয়ারে শীর্ষে থাকা অবস্থাতেই বিদেশের ক্লাবে যোগ দেওয়াটা ব প্রাপ্তি ছিল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)