কমলা জার্সিতে বিরাটরা ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের লক্ষ্যে নামছেন

কমলা জার্সিতে বিরাটরাএই জার্সিতেই বিশ্বকাপে ইল্যান্ডের বিরুদ্ধে নামবে ভারত। ছবি ও ভিডিও: বিসিসিআই টুইটার

জাস্ট দুনিয়া ডেস্ক:  কমলা জার্সিতে বিরাটরা নামছেন ইংল্যান্ড বধের লক্ষ্যে। রবিবার বার্মিংহ্যামের এজবাস্টনে সেমিফাইনাল নিশ্তিত করতে চাইবেন ধোনি, রোহিত, হার্দিকরা।  ইংল্যান্ডকে হারিয়ে দিতে পারলেই বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে যাবে ভারত। ইংল্যান্ডের সামনে অবশ্য মরন-বাঁচন পরিস্থিতি। বিশ্বকাপে টিকে থাকতে তাদের এই ম্যাচ জিততেই হবে। ইতিমধ্যেই তিনটি ম্যাচ হেরে বসে আছেন ব্রিটিশরা। যা দেখে অবাক স্বয়ং বিরাট কোহলি। ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে তিনি জানিয়েছেন, ‘‘ভেবেছিলাম সবাইকে আতঙ্কে রাখবে ইংল্যান্ড। এই পারফর্মেন্সের কথা ভাবিনি। এটা সবাইকেই অবাক করেছে।’’ যদিও ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া হোম টিম।

ইংল্যান্ড ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে আলাপ করিয়ে দিলেন দলের খুদে মিডিয়া ম্যানেজার। তার পরই বিরাট কোহলিকে যেতে হল মূল সাংবাদিক সম্মেলনে। দেখুন কী বলছে সেই খুদের তরফে।

নতুন জার্সি নিয়ে বেশ খুশিই দেখাল ভারত অধিনায়ককে। নীল নয় তাঁদের নামতে হচ্ছে কমলা রঙের জার্সিতে এই প্রথম। তা নিয়ে মোটেও বিচলিত নন বিরাট কোহলি। নতুন জার্সিকে ১০-এ আট নম্বর দিলেন তিনি।

বিশ্বকাপে চাপ তত্বের কথাও আগেও বলেছেন বিরাট কোহলি। যে সঠিক পদ্ধতিতে চাপ কমাতে পারবেন তাঁরাই বাজিমাত করবেন। এদিনও সে কথা উড়িয়ে দিলেন না তিনি। কিন্তু তিনি কি চাপ মুক্ত। কী বলছেন বিরাট কোহলি। প্রত্যাশার চাপ তো তাঁরও কাঁধে রয়েছে।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)