IND-SA T20 সিরিজের প্রথম ম্যাচ বৃহস্পতিবার, প্রস্তুতি তুঙ্গে

IND-SA T20

জাস্ট দুনিয়া ডেস্ক: মাঝে আর মাত্র একটা দিন। তার পরই জাতীয় দলের জার্সিতে মাঠে নেমে পড়বেন ভারতীয় ক্রিকেটার (IND-SA T20)। গত দু’মাস কেটেছে ফ্র্যাঞ্চাইজির জার্সিতে। তাই দেশের জার্সিতে নিজেদের সেরাটা দিতে মুখিয়ে রয়েছে গোটা দল। তাও আবার ঘরের মাঠে। বৃহস্পতিবার দিল্লিতে প্রথম টি২০ ম্যাচে মুখোমুখি হবে ভারত ওদক্ষিণ আফ্রিকা। মানুষের মধ্যেও রয়েছে এই ম্যাচ নিয়ে প্রবল উত্তেজনা। ইতিমধ্যেই হুহু করে বিকোচ্ছে টিকিট। মনে করা হচ্ছে ম্যাচের দিন টিকিটের চাহিদা পৌঁছবে তুঙ্গে। ৩৫ হাজারের গ্যালারি হলেও টিকিট বিক্রি করা হচ্ছে ২৭ হাজার। যে কারণে অনেকেরই মাঠে বসে খেলা দেখার ইচ্ছে পূরণ হবে না।

সোমবার থেকে একসঙ্গেই অনুশীলন শুরু করেছে ভারতীয় ক্রিকেট দল। দলের মধ্যের তালমিল ভাল মতো দেখে নিচ্ছে হেডস্যার রাহুল দ্রাবিড়। তার মধ্যে নেই অনেক সিনিয়রই। তাই জুনিয়রদের পর ভরসা রেখেই টি২০ সিরিজ জিততে চাইছেন কোচ। প্রথম ম্যাচ ৯ জুন দিল্লিতে। এর পর ১২ জুন কটক, ১৪ জুন বিশাখাপত্তনম, ১৯ জুন রাজকোট ও ১৯ জুন বেঙ্গালুরুতে খেলবে ভারত-দক্ষিণ আফ্রিকা।

এদিকে জাতীয় দলে ডাক পেয়েই নেটে ঝড় তুললেন উমরান মালিক। আইপিএল-এ ভাল খেলার পুরস্কার হিসেবে পেয়েছেন জাতীয় দলের জার্সি। নির্বাচকরা যে ভুল করেননি তা তিনি নেটেই প্রমাণ করে দি‌লেন। দলে নেই রোহিত শর্মা, বিরাট কোহলি, জশপ্রিত বুমরা-সহ বেশ কয়েকজন। তাই অনেক জুনিয়র যে প্রথম দলে ঢুকে পড়বেন সেটাই স্বাভাবিক। সোমবার অনুশীলনের শুরুর দিনই নজর কেড়ে নেন উমরান। দেখে নিন ভারতীয় দলের অনুশীলনের কিছু ঝলক—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle