ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি২০ ভেস্তে গেল প্রবল বৃষ্টিতে

Sourav On Virat-Rohit

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টি২০ শুরুই করা গেল বৃষ্টির জন্য। গুয়াহাটিতে বছর শুরু করার কথা থাকলেও প্রকৃতি দেবতা তেমনটা হতে দিলেন না। ২০১৯-এর প্রায় পুরোটাই বৃষ্টি ভিলেন হয়ে দেখা দিয়েছে বিশ্ব ক্রিকেটে। বাদ যায়নি বিশ্বকাপও। বছরের শুরুটাও ভারতের হয় বৃষ্টির সঙ্গেই। একটিও বল গড়াল না গুয়াহাটির ক্রিকেট স্টেডিয়ামে। যদিও এই প্রবল ঠান্ডা ও বৃষ্টিকে মাথায় করে গুয়াহাটির ক্রিকেটপ্রেমীরা শেষ পর্যন্ত অপেক্ষা করেছিলেন স্টেডিয়ামে। কিন্তু হতাশ হয়েই মাঝ রাতে বাড়ি ফিরতে হল সবাইকে।

রবিবার ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামার কথা ছিল দুই দলের। টস ইতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্তও নিয়েছিলেন বিরাট কোহলি। কিন্তু টসের পর থেকেই শুরু হয় বৃষ্টি। বার কয়েক বৃষ্টি কমলেও পুরোপুরি থেমে যায়নি। যে কারণে মাঠেও জল জমে যায়, ক্ষতিগ্রস্ত হয় পিচও। বার বার পিচ পরিদর্শন করে ম্যাচের সময় পিছোতে থাকেন আম্পায়াররা।

শেষ পর্যন্ত রাত ৯.৩০-এ শেষ পর্যবেক্ষণের সময় দেওয়া হয়। ৯.৪৬-এ খেলা শুরু করা গেলে পাঁচ-পাঁচ ওভারের ম্যাচ করার সম্ভাবনা ছিল। কিন্তু শেষ পরিদর্শনের পর সবাইকে হতাশ করে ম্যাচ কমিশনার জানিয়ে দেন বাতিল করে  দেওয়া হল এই ম্যাচ।

ভারতীয় দল: বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, ঋষভ পন্থ, শিভম দুবে, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরা, নভদীপ সাইনি, শার্দূল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর।

শ্রীলঙ্কা দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), দানুষ্কা গুনাথিলকা, অভিষ্কা ফার্নান্ডো, কুশল পেরেরা, ওশাদা ফার্নান্দো, ভানুকা রাজাপক্ষ, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, ইসুরু উদানা, ওয়ানিন্দু হসারঙ্গা, লাহিরু কুমারা।

জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)