IND vs SA T20 Series: দলে শ্রেয়াস, শাহবাজ, ঊমেশ

IND vs SA T20 Series

জাস্ট দুনিয়া ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ (IND vs SA T20 Series) খেলবে ভারত। বুধবার সেই সিরিজের জন্য দল ঘোষণা কর ভারতীয় ক্রিকেট বোর্ড। দল ঘোষণা করে বোর্ডের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, দীপক হুদা এই সিরিজে খেলতে পারছেন না চোটের কারণে। তাঁকে এই মুহূর্তে এনসিএ-তে পাঠানো হয়েছে দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য। এছাড়া হার্দিক পাণ্ড্যে ও ভুবনেশ্বর কুমারকেও যেতে হচ্ছে এনসিএ-তে।  অর্শদীপ সিং দলের সঙ্গে যোগ দেবেন তিরুঅনন্তপুরমে। বিসিসিআই এও নিশ্চিত করেছে যে মহম্মদ শামি এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি কোভিড-১৯ থেকে। যে কারণে তিনি এই সিরিজে খেলতে পারছেন না।

বোর্ডের সিনিয়র দলের নির্বাচক কমিটি এদিন দল বেছে নিয়েছে। টি২০ বিশ্বকাপের আগে এই সিরিজ ভারতীয় দলের জন্য অন্তন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচকরা মহম্মদ শামির জায়গায় দলে নিয়েছেন উমেশ যাদবকে। দীপক হুদার জায়গায় দলে এসেছেন শ্রেয়াস আয়ার। দলে এসেছেন শাহবাজ আহমেদ। ভারত ও দক্ষিণ আফ্রিকা প্রথম টি২০ ম্যাচে নামবে বুধবার তিরঅনন্তপুরমে। আগামী মাসে শুরু হবে টি২০ বিশ্বকাপ অস্ট্রেলিয়ায়।

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, হর্ষল প্যাটেল, দীপক চাহার, জসপ্রিত বুমরা, ঊমেশ যাদব, শ্রেয়াস আয়ার, শাহবাজ আহমেদ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle