India T20 Teams: এক সঙ্গে তিন দল ঘোষণা

India T20 Teams

জাস্ট দুনিয়া ডেস্ক: আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল (India T20 Teams) ঘোষণা করে দিল বিসিসিআই। আহত রবীন্দ্র জাডেজার পরিবর্তে অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। অন্যদিকে জসপ্রিত বুমরাহ এবং হর্ষল প্যাটেলের পেস জুটি চোট কাটিয়ে ফিরে এসেছে তরুণ রবি বিষ্ণোই এবং আভেশ খানের জায়গায়। রোহিত শর্মা এই প্রথম আইসিসি টুর্নামেন্টে ভারতকে নেতৃত্ব দেবেন, ওপেনিং ব্যাটার কেএল রাহুলের নাম সহঅধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে। এ ছাড়া অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সফরের দলও ঘোষণা করা হয়েছে। দেখে নেওয়া যাক তিন দল কেমন হল—

আইসিসি টি২০ বিশ্বকাপ দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), হার্দিক পাণ্ড্যে, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং।

স্ট্যান্ডবাই খেলোয়াড়: মহম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার।

অস্ট্রেলিয়া সফরের টি২০ দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), হার্দিক পাণ্ড্যে, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, হর্ষল প্যাটেল, দীপক চাহার, জসপ্রিত বুমরাহ।

দক্ষিণ আফ্রিকা সফরের টি২০ দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট-রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট-রক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, মহম্মদ শামি, হর্ষল প্যাটেল, দীপক চাহার, জসপ্রিত বুমরাহ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle