IND vs SA 5th T20: শেষ ম্যাচে ভিলেন বৃষ্টি, সিরিজ ড্র

IND vs SA 5th T20

জাস্ট দুনিয়া ডেস্ক: গত ম্যাচে ভারত জেতায় ২-২-এ জমে উঠেছিল ভারত-দক্ষিণ আফ্রিকা (IND vs SA 5th T20) টি-টোয়েন্টি সিরিজ। ফলে রবিবার যে দল জিতবে সিরিজ তার। সেই মতো পুরদমে তৈরি ছিল দু’দলই। উত্তেজনাপূর্ন এই ম্যাচে বেঙ্গালুরুর চিন্নাস্বামীর গ্যালারি ছিল হাউসফুল। কিন্তু সকলের সব প্রত্যাশা, উত্তেজনায় জল ঢেলে দিল বৃষ্টি। ম্যাচ শুরু হলেও শেষ করা গেল না। বৃষ্টির জন্য ম্যাচ অমীমাংসিতই থেকে গেল। যার ফলে ৫ ম্যাচের সিরিজ শেষ হল ২-২-এ। প্রথম দু’ম্যাচ হেরে সিরিজ ড্র রাখতে সক্ষম হল ভারত।

বৃষ্টির পূর্বাভাস ছিল আগেই। সেই পূর্বাভাস সত্যি করে ভেস্তে গেল এ দিনের গুরুত্বপূর্ন ম্যাচ। টসের পর খেলোয়াড়রা যখন মাঠে নামেন তখনই মুষুলধারে শুরু হয় বৃষ্টি। ফলে খেলা শুরু হতে দেড়িও হয়। ৭টার বদলে ৭:৫০-এ খেলা শুরু হয় এবং ওভার কমিয়ে ১৯ ওভার করা হয়। দক্ষিণ আফ্রিকা টস জিতে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেওয়ায় প্রথমে ব্যাট করতে নামে ভারত।

ওপেন করতে আসেন ঋতুরাজ গায়কোয়াড় ও ঈশান কিসান। কিন্তু গত ম্যাচের মত এই ম্যাচেও রান করতে ব্যার্থ হন দু’জনেই। ২ ওভারে ৭ বলে ১৫ রান করে লুঙ্গি এঙ্গিদির বলে স্টাম্প আউট হন ঈশান। ৪ ওভারের মাথায় এঙ্গিদির বলে ডোয়েন প্রিটোরিয়াসের হাতে ক্যাচ আউট হন ঋতুরাজ। তার ব্যাট আসে মাত্র ১০ রান। মাঠে ছিলেন অধিনায়ক ঋষভ পন্থ এবং শ্রেয়াস আয়ার। ৩.৩ ওভারে ভারতের স্কোর যখন ২৮-২ তখনই আবারও বৃষ্টি শুরু হয়।

শেষ পর্যন্ত বহু অপেক্ষা করেও বৃষ্টি না থামায় আর খেলা শুরু করা যায়নি। ফলে অমীমাংসিতভাবেই শেষ হয় এই টি২০ সিরিজ। ৪টি ম্যাচে ৬টি উইকেট নিয়ে সিরিজের সেরা হলেন ভুবনেশ্বর কুমার।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle