IFA Sponsor: সাত দিনেই বিদায় নিল এসএনইউ

IFA Sponsor

জাস্ট দুনিয়া ডেস্ক: কিছুদিন আগেই বেশ ঢাকঢোল পিটিয়ে স্পনসর আসার কথা ঘোষণা করেছিল আইএফএ (IFA Sponsor)। কিন্তু এক সপ্তাহ কাটতে না কাটতেই বিদায়ের নোটিস পাঠিয়ে দিল সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটি। কলকাতা লিগের জন্য এসেছিল এই স্পনসর। সুপার সিক্সের ম্যাচ শুরু হয়েছে। বুধবার বৃষ্টির জন্য ভেস্তেও গিয়েছে ইস্টবেঙ্গল-এরিয়ান্স ম্যাচ। তার পরই ই-মেল করে সংস্থার তরফে জানিয়ে দেওয়া হয়েছে তারা এই মুহূর্তে কলকাতা লিগকে স্পনসর করতে চায় না। বুধবার রাত থেকেই বিষয়টি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার তা নিশ্চিত হল।

সদ্য আইএফএ-র সচিবের পদে বসেছেন অনির্বাণ দত্ত। তিনি দায়িত্ব নিয়েই নতুন স্পনসর নিয়ে এসেছিলেন কলকাতা লিগের জন্য। কিন্তু সাতদিনেই স্পনসর চলে যাওয়া ভাবাচ্ছে বাংলার ফুটবলমহলকে। প্রশ্ন উঠছে চুক্তি নিয়েও। চুক্তিতে এমন কিছু ছিল না যাতে যখন ইচ্ছে স্পনসরশিপ তুলে নেওয়া যেতে পারে। এসএনইউ-র পদক্ষেপে সেটাই পরিষ্কার হয়ে গিয়েছে। আইএফএ-র অন্দরেই এ নিয়ে কানাঘুষো শুরু হয়েছে।

এসএনইউ-র তরফে কী কী অভিযোগ রয়েছে তা স্পষ্ট নয়। কী কারণে এত দ্রুত তারা নিজেদের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন সেটাও জানা যায়নি। তবে যা খবর তাতে, আইএফএ-র কর্মকাণ্ডে তারা অসন্তুষ্ট। জানা যাচ্ছে, প্রতিশ্রুতি মতো কাজ করছে না আইএফএ। এবং সংস্থার ভিতরের দ্বন্দ্বও চলে এসেছে স্পনসর সংস্থার সামনে। চুক্তির শর্ততেই তারা আইএফএ-কে চিঠিতে সরে দাঁড়ানোর কথা জানিয়েছে। তবে সেখানে এও বলা হয়েছে, সব সমস্যা মিটিয়ে যদি আইএফএ চলতে পারে তাহলে কলকাতা লিগকে তারা আবার স্পনসর করবে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle