Hyderabad Cricket: ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট নিয়ে তুলকালাম

Hyderabad Cricket

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতে টি২০ সিরিজ খেলছে অস্ট্রেলিয়া (Hyderabad Cricket)। প্রথম ম্যাচ হয়ে গিয়েছে মোহালিতে। যেখানে হারের মুখ দেখতে হয়েছে ভারতকে। এই সিরিজেরই তৃতীয় ম্যাচ হবে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। এদিন সেই ম্যাচের টিকিট সংগ্রহ করতেই দলে দলে হাজির হয়েছিলেন ক্রিকেট ভক্তরা। হায়দরাবাদের জিমখানা গ্রাউন্ড থেকে এই টিকিট দেওয়া হচ্ছিল। কিন্তু যে পরিমাণ টিকিট বিক্রি করার ছিল তার থেকে কয়েকগুন বেশি মানুষ সেখানে হাজির হয়। প্রাথমিকভাবে স্বাভাবিকভাবে লাইন দিয়েই চলছিল টিকিট সংগ্রহ। কিন্তু তাড়াতাড়ি টিকিট পেতে অনেকেই লাইন ভেঙে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। আর তাতেই শুরু হয়ে যায় হুড়োহুড়ি।

টিকিটের চাহিদা এতটাই বেশি ছিল, সেই মতো পুলিশের ব্যবস্থা না থাকায় সমর্থকদের সংযত করতে অনেকটা সময় লেগে যায়। তার মধ্যেই অনেকে ভিড়ের মধ্যে পড়ে যান। তাঁদের গায়ের উপর দিয়েই চলে অশান্তি। শেষ পর্যন্ত পুলিশকে লাঠি চার্জ করতে হয়। সরকারি হিসেবে অনুযায়ী চার জন পদপিষ্ট হয়ে আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এবং তাঁরা সকলেই সুস্থ রয়েছেন। তবে বেসরকারি তথ্য বলছে, আহতের সংখ্যা চারের অনেকটাই বেশি। আবার কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ারও খবর পাওয়া যাচ্ছে।

জানা গিয়েছে এই ভিড় সামলাতে গিয়ে বেশ কয়েকজন পুলিশকর্মীও আহত হয়েছেন। এএনআই-এর খবর অনুযায়ী হায়দরাবাদ উত্তর জোনের ডিসিপি সি দীপ্তি জানিয়েছে, ৪ জন পুলিশ কর্মী আহত হয়েছেন এবং ৪-৫ জন সাধারণ মানুষ আহত হয়েছেন। সকলেরই চোট সামান্য। ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টি২০ ম্যাচটি হবে ২৫ সেপ্টেম্বর। আর সেই ম্যাচেরই অফলাইন টিকিট বিক্রি শুরু হয় বৃহস্পতিবার থেকে। আর তাতেই উপচে পড়ে ভিড়। সেই ঘটনার বেশ কয়েকটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গেই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle