হিরো ইন্ডিয়ান সুপার লিগ ফাইনাল ১৪ মার্চ গোয়ায়, ঘোষণা করলেন নীতা অম্বানি

হিরো ইন্ডিয়ান সুপার লিগহিরো ইন্ডিয়ান সুপার লিগ

জাস্ট দুনিয়া ডেস্ক: হিরো ইন্ডিয়ান সুপার লিগ ২০১৯-২০-র ফাইনাল হতে চলেছে গোয়ায়, ১৪ মার্চ, শনিবার, সন্ধ্যা ৭.৩০ থেকে। ঘোষণা করলেন ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (এফএসডিএল)-এর চেয়ারপার্সন নীতা অম্বানি।

এই ঘোষণা করে তিনি বলেন, “এ বারের হিরো আইএসএল ফাইনাল গোয়ারই প্রাপ্য। গোয়ার মানুষ যে ফুটবলকে সত্যিই ভালবাসেন, তা অস্বীকার করার কোনও উপায় নেই। তাই দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবল ম্যাচটি আমরা ওখানেই আয়োজন করতে চাই”।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

লিগ পর্বে এক নম্বরে থাকায় এফসি গোয়া এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ লিগ পর্বে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছে। এই প্রথম কোনও ভারতীয় দল এশিয়ার সেরা ক্লাব টুর্নামেন্টের মূলপর্বে খেলতে চলেছে।

এফসি গোয়ার এই ঐতিহাসিক সাফল্য নিয়ে নীতা অম্বানি বলেন, “এই মরশুমে এফসি গোয়ার পারফরম্যান্স খুবই আনন্দ দিয়েছে। ওদের দলটা অসাধারণ ও গত ছ’বছর ধরে ওরা যথেষ্ট ধারাবাহিক থেকেছে। ওদের অধিনায়ক মান্দার, ওদের সর্বোচ্চ স্কোরার ফেরান কোরোমিনাস ও দলের প্রত্যেককে প্রথম লিগ শিল্ড জেতার জন্য আমার হার্দিক অভিনন্দন।”

হিরো ইন্ডিয়ান সুপার লিগ

হিরো ইন্ডিয়ান সুপার লিগ

২০১৫-য় প্রথম হিরো আইএসএল ফাইনাল হয়েছিল গোয়াতেই। চেন্নাইন এফসি-র বিরুদ্ধে সেই ফাইনালে এফসি গোয়া ৯০ মিনিট পর্যন্ত ২-১ এগিয়ে থাকার পরও শেষে ২-৩-এ হেরে যায়।

হিরো আইএসএল লিগজয়ীরা এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে খেলার পাশাপাশি চ্যাম্পিয়নরা সুযোগ পাবে এএফসি কাপের বাছাইপর্বে খেলার। লিগজয়ীরাই যদি চ্যাম্পিয়ন হয়, তা হলে রানার্স দলকে এই সুযোগ দেওয়া হবে বলে সিদ্ধান্ত নিয়েছে এএফসি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)