এই ভারতীয় ক্রিকেটার ভেঙে দিলেন সব রেকর্ড

জাস্ট দুনিয়া ডেস্ক: তিনি ভারতের তারকা অল-রাউন্ডার সঙ্গে বিতর্কের কেন্দ্রে থাকা একজনও বটে। কিন্তু সব কিছুকে ছাঁপিয়ে যায় তাঁর ক্রিকেট ট্যালেন্ড। সময়ের সঙ্গে সঙ্গে সেই সব ভুলে যায় মানুষ যখন তিনি কখনও ব্যাট হাতে আবার কখনও বল হাতে দেশকে সাফল্য এনে দেন। সম্প্রতি তো অধিনায়কত্বের দায়িত্ব কাঁধে নিয়েও নিজের সেরাটা দিয়েছেন। আর সেই তিনিই এবার বাজিমাত করলেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। ভেঙে দিলেন গোটা বিশ্বের সব রেকর্ড। তিনি হার্দিক পাণ্ড্যে।

বিশ্বের সব থেকে কম বয়সী ক্রিকেটার হিসেবে পৌঁছে গেলেন ২৫ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারে। আর এই সাফল্য প্রমান করে দিল, নিন্দুকেরা যাই বলুন না কেন হার্দিক পাণ্ড্যের ভক্তের ঘাটতি তো হয়ইনি বরং তা দিনে দিনে আকাশ ছুঁয়েছে। শুধু কী কম বয়সী ক্রিকেটার হিসেবে এই বিপুল পরিমাণ ফলোয়ারে পৌঁছলেন তিনি? তিনি আসলে ছাঁপিয়ে গেলেন বিশ্বের তাবড় তাবড় ক্রীড়া ব্যক্তিত্বকে।

সেই তালিকায় যেমন রয়েছেন রাফায়েল নাদাল, রজার ফেডেরার তেমনই রয়েছে ম্যাক্স ভারস্তাপেন, আর্লিং হালান্ডও। তাহলেই বোঝা যাচ্ছে গোটা বিশ্বেও প্রচুর ভক্ত রয়েছেন হার্দিকের। এই সাফল্যে আপ্লুত তিনি। হার্দিক বলেন, ‘‘আমার সব ভক্তদের ধন্যবাদ এই ভালবাসার জন্য। আমার সব ভক্তই স্পেশ্যাল আমার জন্য এবং আমি তাঁদের ধন্যবাদ জানাতে চাই এত ভালবাসা, সমর্থনের জন্য যা এত বছর ধরে পেয়ে এসেছি।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle