হার্দিক পান্ডিয়া বাবা হলেন, মা নাতাশা ও সদ্যোজাত ছেলে সুস্থ আছে

হার্দিক পান্ডিয়া বাবা হলেনহার্দিক পান্ডিয়া ও নাতাশা

জাস্ট দুনিয়া ডেস্ক: হার্দিক পান্ডিয়া বাবা হলেন, মা নাতাশা এবং তাঁদের সদ্যোজাত ছেলে সুস্থ আছে। ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পোস্টে ছেলের জন্মের কথা জানিয়েছেন।

আজ ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন হার্দিক। সেখানে লেখা, “নাতাশা আর আমার একটি ছোট্ট ছেলে হয়েছে।” এই পোস্টের পরেই শুভেচ্ছা জানানোর ঢল নামে। ক্রিকেটার লোকেশ রাহুল, ক্রিস লিন, শিখর ধওয়ান থেকে শুরু করে টেনিস তারকা সানিয়া মির্জাও শুভেচ্ছা জানান। ভারতীয় ক্রিকেট দলের অন্যরাও শুভেচ্ছা জানাতে থাকেন। হার্দিক পান্ডিয়া বাবা হলেন বলে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ভক্তরাও।


খেলার জগতের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

অভিনেত্রী নাতাশার সঙ্গে অনেক দিন ধরেই প্রেম ছিল হার্দিকের। নিজেদের সম্পর্কের কথা তাঁরা সামনে আনেন গত বছর ৩১ ডিসেম্বর। জানা যায়, দুবাইয়ে একটি ক্রুজের মধ্যে হার্দিক প্রস্তাব দেন নাতাশাকে। এনগেজমেন্টও সারেন সেখানে।

চলতি বছর মে মাসে সোশ্যাল মিডিয়ায় হার্দিক জানান যে, নাতাশা মা হতে চলেছেন। তার পর থেকে দু’জনকে একসঙ্গেই দেখা যেত। নাতাশার সঙ্গে নিজের ছবি পোস্ট করতেন সোশ্যাল মিডিয়ায়। নাতাশার বেবি বাম্পের ছবিও পোস্ট করেন তিনি। সেই ছবি ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)