Kolkata League 2022: বৃষ্টিতে ভেস্তে গেল ইস্টবেঙ্গল-এরিয়ান ম্যাচ

Kolkata League 2022

জাস্ট দুনিয়া ব্যুরো: আবহাওয়ার পূর্বাভাস ছিলই। পুজোয় ভাসবে কলকাতা। যা শুরু হয়ে গেল তৃতীয়া থেকেই। এবং পুজোর শপিং, প্রস্তুতির পাশাপাশি এই বৃষ্টির প্রভাব পড়ল কলকাতা ফুটবল ‌লিগেও। বুধবার কলকাতা ফুটবল লিগে (Kolkata League 2022) মুখোমুখি হওয়ার কথা ছিল ইস্টবেঙ্গল ও এরিয়ান্সের। নতুন স্পনসর ইমামির সঙ্গে নাম জোড়ার পর এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ ছিল লাল-হলুদের জন্য। কারণ প্রথম ম্যাচে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। প্রতিপক্ষ ছিল ভবানীপুর। সুপার সিক্স থেকেই খেলছে ইস্টবেঙ্গল। কিন্তু দ্বিতীয় ম্যাচে মাঠে নামা হল না তাদের।

এই ম্যাচ জিততে মরিয়া ছিল ইস্টবেঙ্গল। তাই চিন্তা-ভাবনা করেই তিন সিনিয়র ফুটবলারকে দলে নেওয়া হয়েছিল। স্বার্থক গোলুই, অনিকেত যাদবদের উপর ভরসা রাখতে চেয়েছিলেন কোচ। কিন্তু পরীক্ষার সামনেই পড়তে হল না। এদিন ম্যাচ ভেস্তে যাওয়ায় আপাতত নতুন করে এই ম্যাচে দিনক্ষণ ঠিক করতে হবে যা পুজোর আগে আর সম্ভব নয়।

এদিন দুপুরের দিকে প্রবল বৃষ্টি শুরু হয়। বৃষ্টি বেশিক্ষণ না হলেও এতটাই প্রবল ছিল তার গতি যে মাঠে জল জমে যায়। মাঠে জল জমে যাওয়ায় বল আটকে যাচ্ছিল। সে কারণে এদিনের ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেন ম্যাচ কমিশনার। মাঠ পর্যবেক্ষণ করার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়। এবার পরের সূচির অপেক্ষায় বসে থাকতে হবে ইস্টবেঙ্গলকে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle