Dona Ganguly ‘দিদি’র পাঠানো ফুল-মিষ্টি নিলেন

Dona Ganguly

জাস্ট দুনিয়া ডেস্ক: Dona Ganguly ‘দিদি’র পাঠানো ফুল-মিষ্টি নিলেন। সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা মুক্ত। কিন্তু বেহালারা গাঙ্গুলিবাড়ির আরও অনেকে এখনও লড়ছেন অতিমারির সঙ্গে।

সেই তালিকায় যেমন রয়েছেন সৌরভের মেয়ে সানা গঙ্গোপাধ্যায়, তেমনই করোনা সংক্রমিত হয়ে গৃহ নিভৃতবাস কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছোট কাকা, খুড়তুতো ভাই ও ভ্রাতৃবধূও। এই পরিস্থিতিতে পরিবারের সুস্থতা কামনা করে বেহালার গাঙ্গুলিবাড়িতে পৌঁছল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো ফল, মিষ্টি।

মমতার পাঠানো ডালা ভরা ফল-মিষ্টি সৌরভ-ঘরণী ডোনা গঙ্গোপাধ্যায়ের হাতে তুলে দেন স্থানীয় কাউন্সিলর। মহারাজের পরিবারের তরফে ধন্যবাদ জানানো হয়েছে ‘দিদি’কে।

Sourav Ganguly

বছরের শেষদিন হাসপাতাল থেকে করোনা জয় করে বাড়ি ফিরেছিলেন সৌরভ। কিন্তু তার ক’দিনের মধ্যেই তাঁর ছোট কাকা দেবাশিস গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ ও ভ্রাতৃবধূ জুঁইয়ের সংক্রমণ ধরা পড়ে। সেই রেশ কাটিয়ে উঠতে না উঠতেই করোনা ধরা পড়ে মহারাজের মেয়ে সানার। তবে সকলেই ভাল আছেন বলে জানা গিয়েছে।

সব মিলিয়ে গাঙ্গুলিপরিবারে করোনা সংক্রমণ চলছেই। এই পরিস্থিতিতে বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা নিয়ে হাজির স্থানীয় কাউন্সিলর। ডোনার হাতে মুখ্যমন্ত্রীর উপহার তুলে দেন তিনি। ডোনা পরিবারের তরফে ‘দিদি’কে ধন্যবাদ জানিয়েছেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)