তাঁরা স্পোর্টস কাপল, এবার তাঁদের ঘরে এল জমজ সন্তান

তাঁরা স্পোর্টস কাপল

জাস্ট দুনিয়া ডেস্ক: তাঁরা স্পোর্টস কাপল দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকাল। দেখতে দেখতে কেটে গিয়েছে দাম্পত্যের ৭ বছর। এবার তাঁদের জীবনে এল নতুন অতিথি। তাও একজন নয়, এক সঙ্গে দু’জন। জমজ পুত্র সন্তান এল ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক ও ভারতীয় স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকালের ঘরে। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই সুখবর দিলেন স্বয়ং কার্তিক। ছবিও পোস্ট করলেন ৪ জনের পরিবারের। নামও জানিয়েছেন তিনি, কবীর ও জিয়ান। তিনি ছবি পোস্ট করে লেখেন, ‘‘তিন থেকে পাঁচ হলাম।  দীপিকা ও আমার জীবনে দু’জন ফুটফুটে পুত্র সন্তান এসেছে। কিন্তু তিন? আসলে তাঁদের পোষ্যকে তাঁরা সন্তান বলেন। সেকারণেই এই কথা লিখেছেন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তাঁরা।

বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন দীনেশ কার্তিক। এই বছরও খেলেছেন নাইট রাইডার্সের হয়ে। চোটের ব্যথা কমাতে ইনজেকশন নিয়েও তিনি খেলেছেন। দলকে ফাইনালেও তুলেছিলেন। পরবর্তী সময়ে নিয়মবিধি লঙ্ঘনের দায়ে ভৎসর্ণার মুখেও পড়তে হয় তাঁকে। কিন্তু ব্যক্তিগত জীবনের এই খুশি তাঁর সেই খারাপ সময়কে কাটিয়ে উঠতে সাহায্য করবে। কার্তিকের ব্যক্তিগত কঠিন সময়কে কাটিয়ে উঠতে সাহায্য করেছিলেন দীপিকা এক সময় তাঁর পাশে থেকে, তাঁর জীবন সঙ্গী হয়ে।

দীনেশ কার্তিকের দ্বিতীয় বিয়ে দীপিকা পাল্লিকালের সঙ্গে। প্রথম বিয়ের ইতিহাস খুব একটা সুখকর নয়। ২০০৭-এ তিনি বিয়ে করেছিলেন নিকিতা ভঞ্জারাকে। ২০১২তে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু নিকিতা সম্পর্কে জরিয়ে পড়েন দীনেশ কার্তিকেরই সতীর্থ মুরলী বিজয়ের সঙ্গে। দু’জনে এক সঙ্গে ভারতীয় দলের পাশাপাশি খেলেছেন কর্ণাটকের হয়েও। ২০১২-র বিজয় হাজারে ট্রফি খেলার সময় এই ঘটনার কথা জানতে পারেন কার্তিক। তার পরই বিবাহ বিচ্ছেদ। এবং কিছুদিনের মধ্যেই নিকিতা মুরলী বিজয়কে বিয়ে করেন। তাঁদের তিনটি সন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Dinesh Karthik (@dk00019)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)