দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার, হায়দরাবাদের আইদেন মারক্রাম

ডেভিড ওয়ার্নার

জাস্ট দুনিয়া ডেস্ক: ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার পর ধিরে ধিরে সুস্থ হচ্ছেন ঋষভ পন্থ। কিন্তু এখনই তাঁর ক্রিকেটে ফেরার সম্ভাবনা নেই। সামনেই আইপিএল। তাঁকে অধিনায়ক করেই এগোচ্ছিল দিল্লি দল। কিন্তু তেমনটা যে হচ্ছে না তাআগেই বোঝা গিয়েছিল। তাই দিল্লির অধিনায়ক বেছে নেওয়া দল। দলের পক্ষ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, এই মরসুমে দিল্লির অধিনায়ক হিসেবে দেখা যাবে অস্ট্রেলিয়ান ওপেনারকে। যদিও ভারতের বিরুদ্ধে চলতি বর্ডার-গাভাস্কার ট্রফিতে ওয়ার্নারের পারফর্মেন্স বেশ খারাপ।

তার মধ্যে চিন্তায় রাখছে ডেভিড ওয়ার্নারের চোট। ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচে চোট পেয়ে দেশে ফিরে গিয়েছেন ওয়ার্নার। তবে মনে করা হচ্ছে ভারতের বিরুদ্ধে ওডিআই সিরিজের আগে ফিট হয়ে দলে ফিরবেন তিনি। ১৭ মার্চ থেকে শুরু হতে চলা ওডিআই সিরিজে ওয়ার্নার খেললে তাঁকে মেপে নিতে পারবেন দিল্লি টিম ম্যানেজমেন্ট।  আইপিএল শুরু হবে ৩১ মার্চ থেকে।

এদিন অধিনায়কের পাশাপাশি সহঅধিনায়কের নামও জানিয়ে দিল দিল্লি ক্যাপিটালস। ওয়ার্নারের ডেপুটি হিসেবে দেখা যাবে অক্ষর প্যাটেলকে। এদিকে চমক দিল সানরাইজার্স হায়দরাবাদও। মায়াঙ্ক আগরওয়ালকে নিলামে তুলে নেওয়ার পর মনে করা হয়েছিল তাঁর হাতেই উঠবে দলের নেতৃত্ব। কিন্তু তেমনটা হল না। সবাইকে চমকে দিয়ে হায়দরাবাদও নেতৃত্ব তুলে দিল এক বিদেশিরই হাতে। এবার হায়দরাবাদের অধিনায়কত্ব করতে দেখা যাবে আইদেন মারক্রামকে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle