আইপিএল ২০২৩-এ ঋষভ ও জসপ্রিতের পরিবর্ত তৈরি

জাস্ট দুনিয়া ডেস্ক: দিল্লি ক্যাপিটালস এবং মুম্বই ইন্ডিয়ান্স তাদের দুই মার্কি প্লেয়ার – ঋষভ পন্থ এবং জসপ্রিত বুমরাহকে দলে পাচ্ছে না। কিন্তু কাঁরা হবেন তাঁদের বদলি সেটা নিয়েই চলছিল জল্পনা। শেষ পর্যন্ত টুর্নামেন্ট শুরুর দিনই সেই দুই অতি প্রত্যাশিত নামজানালো দুই ফ্র্যাঞ্চাইজি। দিল্লিতে পন্থের পরিবর্তে দলে আসছেন অভিষেক পোড়েল অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্স দলে বুমরাহর জায়গায় দলে জায়গা পাচ্ছেন সন্দীপ ওয়ারিয়ার। এবার আইপিএল-এ বেশ কিছু তারকা চোটের কারণে বাইরে চলে গিয়েছেন টুর্নামেন্ট শুরুর আগেই। বাকিরা তাঁদের পরিবর্ত বেছে নিলেও দিল্লি ও মুম্বই কিছুটা ধিরেই কাজ করছিল।

গত বছরের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনার কারণে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে চলে যান ঋষভ পন্থ। এদিকে বুমরাহ দীর্ঘদিন ধরেই মাঠে বাইরে রয়েছেন। গত বছর এশিয়া কাপের পাশাপাশি টি২০ বিশ্বকাপেও খেলা হয়নি তার।

আইপিএল-এর তরফে এক বার্তায় বলা হয়েছে, “পোড়েল, যিনি একজন উইকেটকিপার-ব্যাটসম্যান, তিনি তিনটি লিস্ট ‘এ’ ছাড়াও ১৬টি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলেছেন এবং বাংলার হয়ে অনেক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সন্দীপ ওয়ারিয়ার, যিনি ভারতের হয়ে খেলেছেন, এই পর্যন্ত ৬৮টি টি-টোয়েন্টি খেলেছেন এবং ৬২টি উইকেট নিয়েছেন। তিনি আগে কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন। ৫টি আইপিএল ম্যাচে খেলেছেন।’’

অভিষেক পোড়েলকে ২০ লাখ টাকায় নিলামে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। অন্যদিকে সন্দীপ ওয়ারিয়ারকে ৫০ লাখে দলে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই ইন্ডিয়ান্স ২ এপ্রিল বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আরসিবি-র বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ দিয়ে আইপিএল ২০২৩-এ তাদের অভিযান শুরু করবে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle