পন্থের বদলি ডেভিড ওয়ার্নার, অধিনায়ক বেছে নিল দিল্লি

ডেভিড ওয়ার্নার

জাস্ট দুনিয়া ডেস্ক: ধরেই নেওয়া হয়েছিল ঋষভ পন্থের বদলে এবার দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব উঠবে ডেভিড ওয়ার্নারের হাতেই। তবে অপেক্ষা ছিল সরকারিভাবে ঘোষণার। এদিন সেটাই করে দিল ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। গাড়ি দুর্ঘটনায় ভয়ঙ্করভাবে আহত হয়েছিলেন ভারত তথা দিল্লি ক্যাপিটালসের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ। দীর্ঘদিন হাসপাতালে থাকার পর বাড়ি ফিরেছেন ঠিকই। একটু একটু করে স্বাভাবিক জীবনেও ফিরছেন কিন্তু খেলার মাঠে ফিরতে তাঁর যে সময় লাগবে তা দুর্ঘটনার বিপুলতা দেখেই বোঝা গিয়েছিল। আর এটাও নিশ্চিত তিনি এবারের আইপিএল খেলতে পারবেন না।

দিল্লি ক্যাপিটালস তাঁকে অধিনায়ক রেখেই এবারের দল সাজিয়েছিল। কিন্তু হঠাৎ পন্থের দুর্ঘটনায় সমস্যায় পড়ে তারা। দলে ডেভিড ওয়ার্নার থাকায় তখন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল দায়িত্ব উঠবে বিশ্বস্ত অস্ট্রেলিয়ানেরই কাঁধে। বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল এবার দিল্লি ক্যাপিটালস দলকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নারই। ওয়ার্নারের ব্যাটিং দক্ষতা সম্পর্কে সকলেরই জানা। যে কোনও দলের হয়ে ওপেন করতে নেমে বার বার সেই প্রমাণ রেখেছেন তিনি। সঙ্গে আইপিএল দলের অধিনায়কত্বের অভিজ্ঞতাও রয়েছে তাঁর ঝুলিতে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব করেছেন সাফল্যের সঙ্গে।

সহ-অধিনায়ক হিসেবে দেখা যাবে অক্ষর প্যাটেলকে। দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টরের পদে রয়েছেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। কলকাতায় শিবির করেছে দল। তার মধ্যেই নতুন অধিনায়কের নাম জানিয়ে দিল টিম ম্যানেজমেন্ট। যদিও সকলেই চাইছে পন্থ দ্রুত সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিন। পন্থও নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নিজের স্বাস্থ্যের খবর জানাচ্ছেন তাঁর ফ্যানদের জন্য। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করে জানিয়েছেন, সাঁতার শুরু করেছেন তিনি। এর আগে ক্রাচ নিয়ে লবিতে হাঁটার ছবি পোস্ট করেছিলেন। তাতেই স্পষ্ট সুস্থ হচ্ছেন তিনি। আশার আলো দেখছে দিল্লি ক্যাপিটালসও।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle