Danushka Gunathilaka-কে নির্বাসিত করল শ্রীলঙ্কা ক্রিকেট

Danushka Gunathilaka

জাস্ট দুনিয়া ডেস্ক: রবিবারই শ্লীলতাহানির অভিযোগে Danushka Gunathilaka-কে গ্রেফতার করেছিল অস্ট্রেলিয়া পুলিশ। সোমবার তাঁকে নির্বাসিত করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। আপাতত কোনও ধরণের ক্রিকেট খেলতে পারবেন না তিনি। মিডিয়া রিলিজ দিয়ে সেই কথা জানিয়েছে ক্রিকেট বোর্ড। সেখানে লেখা হয়েছে, ‘‘শ্রীলঙ্কা ক্রিকেট অবিলম্বে অভিযুক্ত অপরাধের তদন্ত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবে এবং অস্ট্রেলিয়ায় উল্লিখিত আদালতের মামলার শেষে দোষী প্রমাণিত হলে উল্লিখিত খেলোয়াড়কে শাস্তি দেওয়ার জন্য পদক্ষেপ নেওয়া হবে।’’

“শ্রীলঙ্কা ক্রিকেট এই ধরনের আচরণের জন্য “জিরো টলারেন্স” নীতিতেই এগোবে এবং এই ঘটনার একটি নিরপেক্ষ তদন্ত করার জন্য অস্ট্রেলিয়ার আইন প্রয়োগকারী কর্তৃপক্ষকে প্রয়োজনীয় সমস্ত সহায়তা প্রদান করবে,” জানিয়েছে বোর্ড।

শ্লীলতাহানির চারটি অভিযোগে অভিযুক্ত হওয়ার পর সোমবার সিডনির একটি আদালতে হাতকড়া পরা অবস্থায় ভিডিও লিঙ্কের মাধ্যমে জামিনের জন্য হাজির হয়েছিলেন গুনাথিলাকা। গুনাথিলাকা, যিনি শুধুমাত্র তার পরিচয় নিশ্চিত করার জন্য কথা বলেন, তাকে ডাউনিং সেন্টার স্থানীয় আদালতের একটি পর্দায় দেখানো হয়।

সিডনির ডিটেনশন সেন্টারে ধূসর রঙের টি-শার্ট পরে বসে থাকার সময় তাকে শান্ত দেখাচ্ছিল। তার আইনজীবী আনন্দ অমরানাথ বলেন, তিনি ৩১ বছর বয়সী ক্রিকেটারের জন্য জামিন চাইবেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle