১০ দিন মাঠের বাইরে চেন্নাই তারকা, চাপে দল

জাস্ট দুনিয়া ডেস্ক: চেন্নাই সুপার কিংসের আইপিএল ২০২৩-এর শুরুটা ভাল হয়নি। উদ্বোধনী ম্যাচে গুজরাত টাইটান্সের কাছে হেরেই যাত্রা শুরু করেছিলেন ধোনিরা। তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় লখনউ সুপার জায়ান্টকে ১২ রানে হারিয়ে। এমএস ধোনির দলের সামনে এখন মুম্বই ইন্ডিয়ান্স। শনিবার চেন্নাইকে মুম্বইয়ের ঘরের মাঠে খেলতে হবে। কিন্তু তার আগেই বড় ধাক্কা খেল দল। দলের তারকা অল-রাউন্ডার বেন স্টোকস চোটের জন্য খেলতে পারবেন না। তবে সেটা শুধু একটি ম্যাচ নয়। কম করে ১০দিন তাঁকে তাকতে হবে মাঠের বাইরে।

ওয়াংখেড়েতে অনুশীলন করার সময় গোড়ালিতে ব্যথা অনুভব করেন স্টোকস। আপাতত দলের মেডিক্যাল টিম তাঁর সমস্যার দিকে নজর রেখেছে। তাঁরাই ফাইনাল সিদ্ধান্ত নেবে স্টোকসকে নিয়ে। প্রথম দুটো ম্যাচেই খেলেছেন স্টোকস। তবে নিজের সেরাটা এখনও দিতে পারেননি। তার মধ্যেই বাইরে চলে যাওয়াটা চিন্তার।

আইপিএল নিলামের তৃতীয় সর্বোচ্চ মূল্য ছিল স্টোকসের। তাঁর সঙ্গে যৌথভাবে ছিলেন ক্রিস মরিস। বেন স্টোকসকে ১৬.২৫ কোটি টাকায় কিনেছিল চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের সব থেকে দামি ক্রিকেটার তিনিই। তাঁকে নেওয়ার আগে পর্যন্ত চেন্নাই দলে এই জায়গার দখল নিয়েছিলেন দীপক চাহার। তবে নিলামে তাঁকে পিছনে ফেলে দেন স্টোকস।

এবারের আইপিএল নিলামে সব থেকে দাবি প্লেয়ার ছিলেন ইংল্যান্ডের অল-রাউন্ডার স্যাম কুরান। তাঁকে ১৮.৫০ কোটিতে কিনেছিল পঞ্জাব কিংস।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle