Cristiano Ronaldo গোল করে মৃত ছেলেকে উৎসর্গ করলেন

Cristiano Ronaldo

জাস্ট দুনিয়া ডেস্ক: কয়েকদিন আগের কথা, Cristiano Ronaldo সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন তাঁর সদ্যজাত সন্তানের মৃত্যুর কথা। আর এদিন ম্যানচেস্টারের জার্সিতে আর্সেনালের বিরুদ্ধে গোল করে সেই সন্তানকেই তা উৎসর্গ করলেন সিআর সেভেন। এই সপ্তাহের শুরুতে জমজ সন্তানের জন্ম দেন বান্ধবী জর্জিনা রডরিগেজ। কিন্তু জন্মের পরই মৃত্যু হয় পুত্র সন্তানের। কন্যা সন্তান সুস্থ আছেন। সেই যন্ত্রণার কথা লিখেছিলেন তিনি। লিখেছিলেন বাবা-মায়ের কাছে সন্তান হারানোর শোক কতটা তিনি বুঝতে পারছেন।

এদিন তিনি তাঁর কেরিয়ারের ১০০তম প্রিমিয়ার লিগ গোলটি করলেন। যেন মৃত সন্তানের জন্যই অপেক্ষা করছিল তাঁর জীবনের ১০০তম প্রিমিয়ার লিগ গোল। আর পেয়েই তা উৎসর্গ করলেন। গোল করার পর যখন আকাশের দিকে আঙুল তুলে দেখাচ্ছিলেন তখন কষ্টে তাঁর মুখ কুঁচকে গিয়েছিল। পরে টুইটেই জানা যায়, এটা ছিল সন্তানকে গোল উৎসর্গ করা।

এদিন ম্যাচে ৩৪ মিনিট পর্যন্ত ০-২ গোলে পিছিয়ে ছিল রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইডে। তার পরই গোল করে ব্যবধান কমান রোনাল্ডো। তাঁর গোলেই ১-২ করে ম্যানচেস্টার। নেমানজা মাটিসের ক্রস থেকে তিনি পরাস্ত করেন আর্সেনাল গোলকিপার অ্যারন রামসডেলকে। এই গোলের সঙ্গেই প্রথম ফুটবলার হিসেবে লা লিগা ও প্রিমিয়ার লিগে ১০০ গোলের মালিক হয়ে গেলেন তিনি। যদিও এদিনের ম্যাচ ১-৩ গোলে হেরে যেতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে।

আর্সেনালের হয়ে গোল করেন নুনো তাভারেজ। বুকায়ো সাকা ও গ্রানিত ঝাকা। এর আগে পুত্র সন্তানের মৃত্যুর জন্য লিভারপুলের বিরুদ্ধে ম্যাচটি খেলতে পারেননি রোনাল্ডো। লিভারপুল ম্যাচে তিনি না থাকলেও তাঁর কষ্ট ভাগ করে নিয়েছিলেন দুই দলের ফ্যানরাই। আর্সেনাল ম্যাচেও সেই একই দৃশ্য দেখা গেল। ম্যান ইউনাইটেড ফ্যানরা গেয়ে উঠলেন ‘ইউ উইল নেভার ওয়াক অ্যালন’। এই মুহূর্তে প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থানে রয়েছে ইউনাইটেড। ৬ পয়েন্ট বেশি নিয়ে চতুর্থ স্থানে রয়েছে আর্সেনাল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)