Cristiano Ronaldo-র সদ্যজাত সন্তানের মৃত্যু

Cristiano Ronaldo

জাস্ট দুনিয়া ডেস্ক: সন্তানের জন্ম নিয়ে Cristiano Ronaldo-কে সব সময়ই খুব উত্তেজিত হতে দেখা গিয়েছে। সন্তানদের সঙ্গে তাঁর সম্পর্কও দারুণ। সুযোগ পেলেই খেলার বাইরে তিনি তাদের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন। আরও একবার বাবা হওয়ার খবর পাওয়ার পর থেকেই সেই আনন্দ তিনি ভাগ করে নিয়েছিলেন সবার সঙ্গে। বান্ধবী জর্জিনা রডরিগেজের সঙ্গে ছবিও ভাগ করে নিয়েছিলেন। তবে সন্তানের জন্ম তাঁদের জীবনে সেই খুশি এনে দিতে পারল না। সোমবার রাতে জন্মের পরই মৃত্যু হয়েছে তাঁদের সদ্যোজাত পুত্রের। সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তারকা ফুটবলার।

সোমবার রাতে যমজ সন্তানের জন্মদেন জর্জিনা। একটি পুত্র ও একটি কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু পুত্র সন্তানকে বাঁচানো যায়নি। কন্যা সন্তান বেঁচে রয়েছেন বলে জানিয়েছেন রোনাল্ডো। সন্তান হারানোর শোক গ্রাস করেছে জর্জিনা ও রোনাল্ডোকে। তবে রোনাল্ডো জানিয়েছেন, কন্যাকে সামনে রেখেই সেই শোক ভোলার চেষ্টা করছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই বার্তা ভারাক্রান্ত করে তুলে বিশ্বের সর্বত্র ছড়িয়ে থাকা তাঁর ভক্তদের মনকে।

তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘‘ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি আমাদের পুত্র সন্তানের মৃত্যু হয়েছে। যে কোনও বাবা-মায়ের জন্য এটাই সব থেকে বড় যন্ত্রণা। আমাদের কন্যা সন্তানের জন্ম আমাদের শক্তি জোগাচ্ছে কিছু আশা ও কিছু খুশির সঙ্গে বেঁচে থাকার। আমরা ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানাতে চাই তাঁদের দক্ষতা ও সমর্থনের জন্য। আমরা সবাই ভেঙে পড়েছি। এই সময় চাইব নিভৃতে থাকতে। আমাদের পুত্র সন্তান তুমি আমাদের দেবদূত। আমরা তোমাকে সব সময় ভালবাসব।’’

রোনাল্ডোর পাশে থাকার বার্তা দিয়েছে তাঁর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এক বার্তায় ক্লাবের তরফে লেখা হয়েছে, ‘‘তোমার কষ্ট, আমাদেরও কষ্ট। আমরা তোমার পরিবারের পাশে আছি।’’ রোনাল্ডোর জীবনে রয়েছে আরও চার সন্তান। ২০১০-এ প্রথম সন্তান হয় তাঁর। তার পর স্যারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হন। জর্জিনা প্রথম সন্তানের জন্ম দেন ২০১৭-তে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)