বিশ্বকাপ ফাইনালে ভারতের মেয়েরা, ভাসলেন প্রশংসার জোয়ারে

বিশ্বকাপ ফাইনালে ভারতের মেয়েরাবিশ্বকাপ ফাইনালে ভারতের মেয়েরা

জাস্ট দুনিয়া ডেস্ক: বিশ্বকাপ ফাইনালে ভারতের মেয়েরা পৌঁছে গিয়েছেন সেমিফাইনাল না খেলেই। বৃষ্টির জন্য টসও করা সম্ভব হয়নি প্রথম সেমিফাইনালের। কিন্তু গ্রুপ পর্বে যে দাপট দেখিয়েছিলেন ভারতের মেয়েরা তার পুরস্কার পেয়েছেন হাতে-নাতে। গ্রুপের শীর্ষে শেষ করায় ফাইনালে পৌঁছে গিয়েছে ভারত।

এ দিন গোটা দেশ ভারতের ফাইনালে পৌঁছনোর লড়াই দেখতে সকাল সকাল টেলিভিশনের সামনে বসেছিল। কিন্তু হতাশই হতে হয়েছে। ঘড়িতে ১১.০৬ বাজতেই আম্পায়ার জানিয়ে দিয়েছেন ১০ ওভার খেলা হওয়াও সম্ভব নয়। আইসিসির নিয়ম অনুযায়ী অন্তত ১০ ওভার খেলা হতেই হবে ফল পেতে হলে। কিন্তু তাতে কী? খেলে না পৌঁছক, ফাইনালে তো পৌঁছে গিয়েছে ভারত। আর তাতেই উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেট দুনিয়া থেকে বলিউড।

বিরাট কোহলিvirat kohli
ভারতীয় মহিলা ক্রিকেট দলকে অনেক শুভেচ্ছা টি২০ বিশ্বকাপের ফাইনালে পৌঁছনোর জন্য। তোমাদের নিয়ে আরা গর্বিত এবং ফাইনালের জন্য অনেক শুভেচ্ছা।

 

লোকেশ রাহুলlokesh rahul
শুভেচ্ছা ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ফাইনালে পৌঁছনোর জন্য। কাপ নিয়ে ফেরো মেয়েরা, শুভেচ্ছা থাকল।

 

 

সুরেশ রায়নাsuresh raina
শুভেচ্ছা ভারতীয় মহিলা ক্রিকেট দলকে টি২০ বিশ্বকাপের ফাইনালে পৌঁছনোর জন্য! আশা করব সাফল্য ও অসাধারণ জয় তুলে নিয়ে আসবে সামনের দিনে।

 

ভিভিএস লক্ষ্মণvvs laxman
ম্যাচটা দেখতে পেলে ভালো লাগত কিন্তু অনেক শুভেচ্ছা ভারতীয় মহিলা দলকে টি২০ বিশ্বকাপের ফাইনালে পৌঁছনোর জন্য। চারটির মধ্যে চারটি ম্যাচ জেতারই পুরস্কার পেল। ফাইনালের জন্য নারী দিবসে অনেক শুভেচ্ছা।

 

 

মিতালী রাজmithali raj
একজন ভারতীয় হিসেবে আমি উচ্ছ্বসিত ভারত ফাইনালে পৌঁছে গিয়েছে। কিন্তু একজন ক্রিকেটার হিসেবে ইংল্যান্ডের মেয়েদের জন্য খারাপ লাগছে। আমি কখনও চাইব না নিজে বা আমার দলকে এই পরিস্থিতিতে দেখতে। কিন্তু নিয়মটা তো নিয়মই। শুভেচ্ছা মেয়েরা। এটা অনেক বড় ব্যাপার।

 

মহম্মদ কাইফmd kaif
ম্যাচ জিতেই ফাইনালে পৌঁছনোর ইচ্ছে ছিল ভারতের মেয়েদের। কেউ তাদের থেকে কিছু কেড়ে নিতে পারবে না। গ্রুপ স্টেজে ওরা দাপট দেখিয়েছে আর তারই সুফল পেয়েছে। গুড লাক মেয়েরা। বিশ্বকাপ নিয়ে ফেরো।

 

বীরেন্দ্র সেহবাগsehwag
সেমিফাইনাল দেখতে পারলে ভাল লাগত কিন্তু ইন্দ্র দেবতাকে হারিয়ে কে জিততে পারে। খাটনির পরিনাম ভালই হয়। গ্রুপেপ সব ম্যাচ জেতার পুরস্কার পেল মেয়েরা। শুভেচ্ছা বিসিসিআই মহিলা দল এবং রবিবার টি২০ বিশ্বকাপ জিতে নাও।

 

অনুষ্কা শর্মাanushka sharma
বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেল কিন্তু আমরা সকলেই এই অসাধারণ ম্যাচের সাক্ষী থাকতে চেয়েছিলাম। এবং জিতে ফাইনালের যোগ্যতা অর্জন করতে দেখতে চেয়েছিলাম। কিন্তু কী করা যাবে এটাই মেনে নিতে হবে। কিন্তু ৮-এর ম্যাচের জন্য অপেক্ষা করতে পারছি না।

 


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন