কোভিড আক্রান্ত চাহাল-গৌথম, ক্রুনাল পাণ্ড্যের পর আরও দুই

কোভিড আক্রান্ত চাহাল-গৌথমযুজবেন্দ্র চাহাল

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিড আক্রান্ত চাহাল-গৌথম, এই নিয়ে শ্রীলঙ্কা সফররত ভারতীয় দলের তিন জন কোভিডে আক্রান্ত হলেন। রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি২০ জেতার পরই ক্রুনাল পাণ্ড্যের কোভিড পজিটিভ রিপোর্ট আসে। তার পরই তাঁর সংযোগে আসা ৮ জনকে আইসোলেশনে পাঠানো হয়। তার মধ্যেই ছিলেন যুজবেন্দ্র চাহাও কৃষ্ণাপ্পা গৌথম। এবার তাঁদেরও কোভিড রিপোর্ট পজিটিভ এল। যদিও টি২০ সিরিজ ইতিমধ্যেই শেষ হয়েছে। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচ পিছিয়ে বুধবার করা হয়েছিল। এবং বৃহস্পতিবার শেষ ম্যাচ খেলে দুই দল। শেষ দুই ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া হয়েছে ভারতের।

শেষ দুটো টি২০ ম্যাচে মূল দলের প্রায় ৯ জন ক্রিকেটারকে পায়নি ভারত। এক ঝাঁক নতুন মুখ নিয়েই শ্রীলঙ্কার বিরুদ্ধে নেমেছিল ভারত। যার ফল পর পর হেরে সিরিজ হাতছাড়া হয়েছে। ক্রুনাল পাণ্ড্যে পজিটিভ আসার তিন দিন পর এই দুই ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ এল। যদিও দু’জনেরই কোনও উপসর্গ ছিল না।

ভারতের শ্রীলঙ্কা সফর প্রথম থেকেই কোভিডের জন্য সমস্যায় পড়েছে। ওডিআই সিরিজ দিয়ে শুরু হলেও শ্রীলঙ্কা শিবিরে পর পর কোভিড আক্রান্তের খবর আসায় সিরিজ পিছিয়ে গিয়েছিল ৫ দিন। তার পর তা সুষ্ঠভাবে শেষ হলেও টি২০ সিরিজের শেষটা মোটেও ভাল হল না। এই অবস্থায় এখনই দেশে ফিরতে পারছেন না ভারতীয় দলের ক্রিকেটাররা।

এর আগে ইংল্যান্ড সফররত ভারতীয় দলেও কোভিড হানা দিয়েছিল। কোভিড পজিটিভ হয়েছিল দলের উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ। তাঁর সংযোগে আসা ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ ও ভরত অরুণকে আইসোলেশনে থাকতে হয়েছিল। তবে তাঁরা কেউ আক্রান্ত হননি। এখন সুস্থ পন্থ। ক্রিকেটের পিছু কিছুতেই ছাড়ছে না কোভিড। এর আগে আইপিএল খেলার সময় অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন। যে কারণে ভারতের বন্ধ হয়ে যায় আইপিএল। এখন বাকি অংশ হবে সংযুক্ত আরব আমিরশাহীতে। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)