Covid Positive Ashwin ধরতে পারলেন না ইংল্যান্ডের বিমান

Covid Positive Ashwinরবিচন্দ্রন অশ্বিন

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতীয় ক্রিকেট শিবিরে আবার কোভিড আতঙ্ক। এবার আক্রান্ত হলেন রবিচন্দ্রন অশ্বিন (Covid Positive Ashwin)। দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাওয়ার কথা ছিল সিনিয়র এই অফ-স্পিনারের। কিন্তু তাঁর কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসায় আপাতত তাঁকে থাকতে হচ্ছে নিভৃতবাসে। ইংল্যান্ডে একটিমাত্র টেস্ট ম্যাচ খেলবে ভারত। কারণ কোভিডের জন্য সিরিজ অসমাপ্ত রেখেই দেশে ফিরতে হয়েছিল দলকে। তখনই ঠিক করা হয়েছিল বাকি একটি টেস্ট পরে কখনও খেলা হবে। তবে তার আগে আবারও কোভিড আতঙ্কে ভারতীয় শিবির।

১৬ জুন ইউকে-র উদ্দেশে রওনা দিয়েছিল ভারতীয় দল। রওনা দেওয়ার ঠিক আগেই অশ্বিনের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। যে কারণে দলের সঙ্গে যেতে পারেননি তিনি। তবে আশা করা হচ্ছে ১ জুলাইয়ের আগে সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তবে সব রকমের কোভিড বিধি মেনেই। ১ জুলাই থেকে শুরু হবে টেস্ট ম্যাচ। তবে লেস্টারশায়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে খেলা হবে না তাঁর।

ইতিমধ্যেই গোটা দল পৌঁছে গিয়েছে লেস্টারে। দলের সঙ্গে রয়েছেন বোলিং কোচ পরস মাম্বরে ও ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর। দলের হেড কোচ রাহুল দ্রাবিড় ছিলেন দেশে টি২০ ভারতীয় দলের সঙ্গে। শেষ টি২০ অমীমাংসিতই শেষ হয় বৃষ্টির জন্য। সিরিজ শেষ হয় ২-২ ড্রয়ে। প্রথম দুটো ম্যাচ দক্ষিণ আফ্রিকা জেতার পর পরের দুটো ম্যাচ জিতে নেয় ভারত। আর শেষ ম্যাচ ভেস্তে যাওয়ায় সিরিজ শেষ হয় সমানে সমানে।

মঙ্গলবার লেস্টারের উদ্দেশে রওনা দেবেন রাহুল দ্রাবিড়। যোগ দেবেন টেস্ট দলের সঙ্গে। এই টি২০ দল থেকে দু’জনই যোগ দেবেন টেস্ট দলের সঙ্গে। সেই ঋষভ পন্থ ও শ্রেয়াস আয়ারও রাহুল দ্রাবিড়ের সঙ্গে লেস্টারে পৌঁছবেন মঙ্গলবার। এদিকে আয়ারল্যান্ডে খেলতে যাচ্ছে ভারতের আরও একটি দল ভিভিএস লক্ষ্ণণের তত্বাবধানে। আপাতত তিন দিনের বিশ্রাম দেওয়া হয়েছে সে দলের প্লেয়ারদের। ২৩ অথবা ২৪ জুনতাঁরা উড়ে যাবেন আয়ারল্যান্ডের উদ্দেশে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle