Covid Free Rohit Sharma নেমে পড়লেন নেট অনুশীলনে

Covid Free Rohit Sharma

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতীয় শিবিরে স্বস্তির খবর চলে এসেছিল রবিবারই। Covid Free Rohit Sharma খেলতে পারবেন পরের সিরিজে। যদিও কোভিড আক্রান্ত হওয়ার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে খেলতে পারেননি তিনি। ম্যাচের আগের দিনও তাঁর রিপোর্ট পজেটিভ আসায় নিভৃতবাসেই থাকতে হয় তাঁকে। শেষ পর্যন্ত পর পর দু’বার তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। রবিবারই নিভৃতবাস থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। সোমবার শুরু করে দিলেন অনুশীলন। এদিন তাঁর সঙ্গে নেটে ছিলেন রবিচন্দ্রন অশ্বিন ও উমেশ যাদব।

রোহিত খেলতে না পারায় রাতারাতি অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছিল জসপ্রিত বুমরার হাতে। যিনি রোহিতের অবর্তমানে সাফল্যের সঙ্গে অধিনায়কত্ব করছেন। সঙ্গে ব্যাটে রান আসছে আর বলে উইকেট। রোহিতের আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন অশ্বিনও। যে কারণে দলের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারেননি তিনি। পরে যোগ দেন। এই টেস্টে খেলছেনও না।

টেস্ট শেষ হলে ইংল্যান্ডের বিরুদ্ধে রয়েছে টি২০ সিরিজ। সেখানে রোহিত শর্মার খেলা নিয়ে আর কোনও সংশয় থাকল না। ৭ জুলাই সাদাম্পটনে প্রথম টি২০ ম্যাচ খেলবে ইংল্যান্ড ও ভারত। যদিও টেস্ট খেলার জন্য প্রথম টি২০-তে বিশ্রাম দেওয়া হচ্ছে বিরাট কোহলি। জসপ্রিত বুমরা, ঋষভ পন্থ ও রবীন্দ্র জাডেজাকে। দ্বিতীয় টি২০-তে আবার দেখা যাবে তাঁদের।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle