কেকেআর-এ কোভিড আক্রান্ত, স্থগিত আরসিবি-র বিরুদ্ধে ম্যাচ

কেকেআর-এ কোভিড আক্রান্ত

জাস্ট দুনিয়া ডেস্ক: কেকেআর-এ কোভিড আক্রান্ত দু’জন ক্রিকেটার। ভরুণ চক্রভর্থী ও সন্দীপ ওরিয়রের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসায় সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ স্থগিত রাখা হল। মিডিয়া রিলিজে জানানো হয়েছে, ‘‘গত চারদিনে তৃতীয় রাউন্ডের পরীক্ষার ফল ভরুণ চক্রভর্থী ও সন্দীপ ওরিয়রের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। দলের বাকিদের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।’’

সেখানে আরও বলা হয়, ‘‘দু’জন প্লেয়ারই আইসোলেশনে রয়েছে অন্য প্লেয়ারদের থেকে। মেডিক্যাল টিম সারাক্ষণ তাঁদের সঙ্গে যোগাযোগ রেখেছে এবং তাঁদের স্বাস্থ্যের খেয়াল রাখছে। এখন থেকে কলকাতা নাইট রাইডার্সে প্রতিদিন পরীক্ষা হবে এটা নিশ্চিত করার জন্য আর কেউ আক্রান্ত হয়েছেন কিনা।’’

মেডিক্যাল টিম লক্ষ্য রাখছে সম্প্রতি ৪৮ ঘণ্টার মধ্যে এই দু’জন ক্রিকেটারের সঙ্গে খুব কাছাকাছি কাঁরা এসেছিলেন। বিসিসিআই ও কলকাতা নাইটরাইডার্স সবার আগে প্লেয়ারদের স্বাস্থ্যকে রাখছে। সব রকমের ব্যবস্থা নেওয়া হয়েছে তার জন্য।

আইপিএ‌ল ২০২১ চলাকালীন এই প্রথম কোনও প্লেয়ার কোভিডে আক্রান্ত হলেন। এর আগে আরসিবি-র দেবদূত পাররিকাল ও দিল্লির অক্ষর প্যাটেলও কোভিডে আক্রান্ত হয়েছিলেন তবে সেটা দলের সঙ্গে যোগ দেওয়ার আগে।

এই মরসুমে খেলার মাঠে কেকেআর-এর অবস্থা বেশ খারাপ। এখনও পর্যন্ত মাত্র দুটো ম্যাটই জিততে পেরেছে। বাকি ম্যাচে চূড়ান্ত হতাশাজনক পারফর্মেন্স দিয়েছে গোটা দল। ব্যাটে, বলে—দু’য়েই ভিষনভাবে মুখ থুবড়ে পড়েছে দল। সেদিক থেকে আরসিবি দারুণ জায়গায় রয়েছে এবার। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বিরাটের দল। সোমবার তাঁদের বিরুদ্ধেই আহমেদাবাদে ঘুরে দাঁড়ানোর পরিকল্পনা ছিল কলকাতা নাইট রাইডার্সের। খেলার পরবর্তী দিন কবে ঠিক হবে তা এখনও জানানো হয়নি।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)