করোনা পজেটিভ ঋদ্ধিমান সাহা, দ্বিতীয় রিপোর্টের পর বাড়ল নিভৃতবাসের সময়

করোনা পজেটিভ ঋদ্ধিমান সাহা

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনা পজেটিভ ঋদ্ধিমান সাহা সেটা সকলেরই জানা। আপাতত রয়েছেন দিল্লির টিম হোটেলে নিভৃতবাসে। তবে দ্বিতীয়বার তাঁর করোনা পরীক্ষার ফল আবারও পজেটিভ আসায় রবিবার পর্যন্ত সেখানেই থাকতে হবে। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন ঋদ্ধি। আক্রান্ত হওয়ার পর এটিই ছিল দ্বিতীয় পরীক্ষা। ১৩তম দিনে রবিবারের পর আরও একবার তাঁর কোভিড পরীক্ষা হবে। তার রিপোর্টের উপর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তবে তাঁর শরীরে আর কোনও সমস্যা নেই বলেই জাইয়েছেন তিনি। জ্বর, কাশির মতো উপসর্গ নেই আপাতত। তাঁকে দেখভাল করার জন্য টিম হোটেলেই রয়েছে মেডিক্যাল স্টাফরা। সমস্যা হলে ঋদ্ধি নিজেই তাঁদের যাতে ডেকে নিতে পারেন।

হঠাৎই আইপিএল-এর ঘরে ঢুকে পড়েছিল করোনাভাইরাস। আর যার ফলে রাতারাতি বন্দ করে দেওয়া হয় টুর্নামেন্ট। সেই টুর্নামেন্ট আদৌ শেষ করা যাবে কিনা তা নিয়ে নিশ্চিত কোনো বার্তা নেই এখনও। তবে বিসিসিআই চাইছে আইপিএল ২০২১ শেষ করতে, না হলে বিপুল ক্ষতির মুখে পড়তে হবে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। অন্যান্য দেশের তরফেও আইপিএল আয়োজন করার প্রস্তাব পেয়েছে বোর্ড। যা আলোচনার স্তরে রয়েছে।

তবে এই মুহূর্তে ভারতের সামনে ইংল্যান্ড সফর। ওয়ার্ল্ড টেস্ট সিরিজ ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ। সেই দল ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছে বোর্ড। সেই দলে রয়েছেন করোনা আক্রান্ত উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। কিন্তু তাঁর দ্বিতীয় করোনা পরীক্ষার ফলও পজিটিভ আসায়া আপাতত নিভৃতবাসেই থাকতে হচ্ছে তাঁকে।

এর আগের একটি রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু তখনও তাঁর নিভৃতবাসে থাকার সময়সীমা পেড়িয়ে না যাওয়ায় তাঁকে দিল্লির হোটেলেই রেখে দেওয়া হয়। তবে এবার পজেটিভ আসায় কপালে চিন্তারভাজ ঋদ্ধির পরিবার, দল এবং বোর্ডের। তবে মনে করা হচ্ছে ভাইরাস সচল থাকলেও আর কোনও ক্ষতি করার জায়গায় নেই। সে কারণে দ্রুত সেরে উঠছেন ঋদ্ধি।

একই পরিস্থিতি হয়েছে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসির। রিপোর্ট নেগেটিভ আসার পর দেশের ফেরার প্রস্তুতি সেরে ফেলেছিলেন তিনি কিন্তু ঠিক তার আগে আবার তাঁর রিপোর্ট পজেটিভ আসে। যে কারণে তাঁরও চেন্নাইয়ের হোটেলে নিভৃতবাসের সময় বেড়েছে।

কোভিডে আক্রান্ত যুজবেন্দ্র চাহালের বাবা ও মা। বাবার চিকিঠসা চলছে হাসপাতালে। মা-কে বাড়িতে রেখেই চিকিৎসা করা হচ্ছে বলে জানিয়েছেন চাহালের স্ত্রী ধনশ্রী। এর আগে তাঁর মাও ভাই-ও আক্রান্ত হয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর কাকু-কাকিমার। সবাইকে সাবধানে থাকার আর্জি জানিয়েছেন ধনশ্রী।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)