Ronaldo Left Man United: বার্তা দিল দু’পক্ষই

Ronaldo Left Man United

জাস্ট দুনিয়া ডেস্ক: একদিন পরেই বিশ্বকাপের ম্যাচ খেলতে নামবেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তার আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন হয়ে গেল পর্তুগাল তারকার (Ronaldo Left Man United)। কিছুদিন আগেই ক্লাব বিরোধী বক্তব্য রেখেছিলেন রোনাল্ডো। মনে করা হচ্ছে তারই ফল এই বিদায়। মঙ্গলবার ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, দু’পক্ষের মতের উপর ভিত্তি করেই এই সিদ্ধান্ত নেওয়া হল। ক্লাবের বার্তায় লেখা হয়েছে, ‘‘এই মুহূর্ত থেকে ক্রিশ্টিয়ানো রোনাল্ডো ও ম্যানচেস্টার ইউনাইটেডের আর কোনও সম্পর্ক থাকছে না। দু’পক্ষের সম্মতিতেই এই সিদ্ধান্তে পৌঁছনো গিয়েছে।’’ পাশাপাশি ক্লাবের হয়ে রোনাল্ডোর অবদানের জন্য ধন্যবাদও জানানো হয়েছে।

এই নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয় অধ্যায় শেষ হল রোনাল্ডোর। দু’বারে তিনি ক্লাবের হয়ে ৩৪৬টি ম্যাচ খেলেছেন। করেছেন ১৪৫টি গোল। এর পর রোনাল্ডো নিজেও ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার বার্তা দিয়ে টুইট করেন। এবং তিনি তাঁর বার্তায় এটাও বুঝিয়ে দেন, তাঁর সঙ্গে ক্লাবের চুক্তি সময়ের আগেই শেষ হচ্ছে।

তিনি লেখেন, ‘‘সময়ের আগেই চুক্তি বাতিল করার বিষয়ে আমি এবং ম্যানচেস্টার ইউনাইটেড একমত হয়েছি। আমি ক্লাবকে ভালবাসি। ক্লাবের সমর্থকদের ভালবাসি, যা কখনও পরিবর্তন হবে না। যদিও এটিই আমার জন্য নতুন চ্যালেঞ্জ নেওয়ার সঠিক সময়। দলকে বাকি মরসুম ও ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।’’

বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে দলের কোচের বিরুদ্ধে মুখ খুলেছিলেন রোনাল্ডো। সঙ্গে ক্লাব কর্তৃপক্ষকেও একহাত নিয়েছিলেন। সেখানে তিনি বলেছিলেন, নতুন কোচের অধীনে দলের কোনও উন্নতিই হয়নি। অ্যানেক্স ফার্গুসন যেখানে রেখে গিয়েছিলেন সেখানেই রয়ে গিয়েছে। এবং বর্তমান কোচ এরিক টেন হাগের প্রতি যে তাঁর কোনও সম্মান নেই সেটাও সর্বসমক্ষে বলেছিলেন। অবশ্য সম্মান না করার কারণ হিসেবে বলেছিলেন, কোচ তাঁকে কখনও সম্মান করেননি। সব মিলে রোনাল্ডো বিদায়ের ঢাকে কাঠি পড়ে গিয়েছিল সেদিনই। যা এদিন খাতায়-কলমে নিশ্চিত হল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle