Cheteshwar Pujara দুরন্ত ব্যাটিং সাসেক্সের হয়ে ওডিআই-তে

Cheteshwar Pujara

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতীয় ক্রিকেটে তিনি (Cheteshwar Pujara) টেস্ট প্লেয়ার হিসেবেই খ্যাত। তাই ঘুরে ফিরে তাঁকে টেস্ট দলে ডাকা হলেও একদিনের ক্রিকেট বা টি২০ দলে তাঁর থাকার সম্ভাবনা প্রায় থাকে না বললেই চলে। কিন্তু একদিনের ক্রিকেটেও যে তিনি সেঞ্চুরি হাঁকাতে পারেন তা বুঝিয়ে দিলেন এদিনের ব্যাটিংয়ে। সাসেক্সের যোগ দেওয়ার পর থেকেই দুরন্ত ছন্দে রয়েছেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। তার উপর আপাতত তাঁর কাঁধেই রয়েছে দলের অধিনায়কত্বের দায়িত্ব। সব মিলে দেশের জার্সিতে না হলেও ক্লাবের হয়ে নিজের সেরা সময় কাটাচ্ছেন তিনি।

রয়্যাল লন্ডন ওয়ান-ডে কাপে খেলতে নেমেছিলেন তিনি। পূজারা যখন ব্যাট করতে নামেন তখন সাসেক্স ২২ ওভারে ১১২-২। এর পরই শুরু হয় পূজারার ব্যাটের দাপট। যা টি২০কেও হার মানাতে পারে। তিনি ৭৯ বলে ১০৭ রানের ইনিংস খেলেন। ৭টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারি হাঁকান তিনি। এই হিসেব বলে দিচ্ছে তিনি বেশিরভাগ রানই নিয়েছেন দৌঁড়ে, ৪-৬ হাঁকিয়ে নয়। ৪৭তম ওভারে পূজারা ২২ রান তুলে নিয়ে চমকে দেন সবাইকে। বল করছিলেন লিয়াম নরওয়েল। এবং ৪৮তম ওভারে সেঞ্চুরি তুলে নেন। ৪৯তম ওভারে আউট হন তিনি।

সাসেক্সের সামনে জয়ের জন্য লক্ষ্য ছিল ৩১১ রান। কিন্তু পূজারার দুরন্ত ইনিংস সেই লক্ষ্যে পৌঁছে দেওয়ার জন্য যথেষ্ট ছিল না। সাসেক্সের হয়ে ৮১ রানেরও ইনিংস খেলেছিলেন অ্যালিস্টেয়ার ওর। মাত্র ৪ রানের জন্য হারের মুখ দেখতে হয় সাসেক্সকে। এর আগে ওয়ারউইকশায়ার ৫০ ওভারে করেছিল ৩১০-৬। ১১৪ রানের ইনিংস খেলেছিলেন রবার্ট ইয়েটস।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle