সেলফি বিতর্কে পৃথ্বী শ-র বিরুদ্ধে নোটিস জারি বম্বে হাইকোর্টের

পৃথ্বী শ

জাস্ট দুনিয়া ডেস্ক: সেলফি বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না ক্রিকেটার পৃথ্বী শ-র। এবার তাঁর বিরুদ্ধে নোটিশ জারি করল বম্বে হাইকোর্ট। বৃহস্পতিবারই এই নোটিশ জারি করা হয়েছে। যে মহিলাকে নিয়ে এই সেলফি তোলার বিষয়ে ঝামেলার শুরু সেই স্বপ্না গিল পৃথ্বী শ-র বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছিলেন কয়েক সপ্তাহ আগেই। স্বপ্না গিল একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। তাঁর অভিযোগের ভিত্তিতেই পৃথ্বী শ ও তাঁর কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে নোটিশ জারি করা হয়েছে।

এর আগে পৃথ্বী শ-র উপর হামলার অভিযোগে স্বপ্না গিলের বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছিলেন পৃথ্বীর বন্ধু আশিস যাদব। সেই মামলার শুনানিতে স্বপ্নার তরফের আইনজীবী দাবি করেন, সব অভিযোগই নাকি মিথ্যে। এ সব অভিযোগের কোনও প্রমান নেই এবং কোনও প্রমান ছাড়াই অভিযোগ দায়ের করেছে পুলিশ। এর পরই মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের বিরুদ্ধে নোটিশ জারি করে বম্বে হাইকোর্ট।

যখন সেলফি নিয়ে বিতর্ক তৈরি হয় সে সময় একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। যেখানে দেখা গিয়েছে লাঠি হাতে পৃথ্বীর উপর চড়াও হয়েছেন স্বপ্না। দেখা যায় পৃথ্বীর গাড়ি ভাঙচুরের ভিডিও। তার পরই স্বপ্নার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে স্বপ্নাসহ আটজনকে গ্রেফতারও করা হয়। আপাতত জামিনে মুক্ত স্বপ্না। তিন দিন পর জামিন পেয়ে পৃথ্বীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন তিনি।

স্বপ্নার অভিযোগ পৃথ্বীর বিরুদ্ধে অভিযোগ না নেওয়ার চেষ্টা করেছে পুলিশ। বিভিন্ন সময় গড়িমসি করতেও দেখা গিয়েছে নাকি পুলিশকে। যে কারণে পৃথ্বীর পাশাপাশি নির্দিষ্ট থানার বিরুদ্ধেও অভিযোগ আনেন তিনি। অভিযোগ করা হয়েছে এয়ারপোর্ট থানার তদন্তকারী অফিসার সতীশ কাওয়ানকর ও সিনিয়র ইনস্পেক্টর ভগবত রানার বিরুদ্ধে। ছয় সপ্তাহের মধ্যে পৃথ্বী, মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশকে নোটিশের জবাব দিতে বলেছে বম্বে হাইকোর্ট।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle