Syed Mushtaq Ali-তে দারুণ ছন্দে বাংলা, নক-আউট পাকা

Syed Mushtaq Ali

জাস্ট দুনিয়া ডেস্ক: সৈয়দ মুস্তাক আলি ট্রফির (Syed Mushtaq Ali) শুরু থেকেই দারুণ ছন্দে ছিল বাংলা। যা এখনও পর্যন্ত ধরে রেখে দল। বৃহস্পতিবার ছত্তীসগড়কে ৫৩ রানে হারিয়ে নক-আউট নিশ্চিত করে ফেলল বাংলা। যদিও শেষ ম্যাচে চণ্ডীগড়কে হারিয়েই নক-আউটের উৎসব পালন করতে চান কোচ লক্ষ্মীরতন শুক্লা। সে কথা তিনি সিকিম ম্যাচ জয়ের পরই স্পষ্ট করে দিয়েছিলেন। জানিয়েছিলেন, শেষ দুটো ম্যাচ জিতেই নক-আউটে যেতে চান তিনি। তাই এখনই ও সব নিয়ে ভাবছেন না। তার একটা জেতা হয়ে গেল এদিন। বাকি শুধু একটি ম্যাচ।

আপাতত ১৮ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে বাংলা দল। আর শীর্ষে থেকে শেষ করতে পারলে খুলে যাবে কোয়ার্টার ফাইনালের রাস্তা। আর সেটাই লক্ষ্য লক্ষ্মীর। এদিন প্রথমে ব্যাট করে প্রতিপক্ষের সামনে ১৬২ রানের লক্ষ্যমাত্রা রাখে বংলা। শাহবাজ আহমেদের ব্যাট থেকে আসে ২৮ বলে ৪৮ রান। সম্প্রতি জাতীয় দলে খেলার ডাকও এসেছে। আর তাতেই অনেকটা বেড়ে গিয়েছে দায়িত্ববোধ।

বাংলার দেওয়া লক্ষ্যে পৌঁছতে পারেনি ছত্তীশগড়। ১০৮ রানেই শেষ হয়ে যায় তাদের ইনিংস। চার উইকেট নেন বাংলার প্রদীপ্ত। পাঁচ ম্যাচে বাংলার পয়েন্ট ১৮। এর আগে বাংলা হারিয়েছে ওড়িশা, তামিলনাড়ু ও সিকিমকে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle