ISL 8 ATKMB vs OFC ম্যাচ স্থগিত কোভিড সংক্রমণের কারণে

ISL 8 ATKMB vs BFC Preview

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিড আতঙ্ক এবার ছড়িয়ে পড়ল ইন্ডিয়ান সুপার লিগের মঞ্চেও। যার ফলে স্থগিত রাখা হল ISL 8 ATKMB vs OFC ম্যাচ। ম্যাটের আগেই জানা যায় এটিকে মোহনবাগানের বেশ কয়েকজন ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত। যে কারণে আর বাকি ফুটবলাদের নিয়ে ঝুকি নিতে চায়নি আইএসএল আয়োজকরা। পরিস্থিতি খতিয়ে দেখে পরবর্তী সময়ে এই ম্যাচ কবে হবে তা জানানো হবে। তবে তার আগে নজর রাখা হবে প্লেয়ারদের স্বাস্থ্যের দিকে।

স্থগিত রাখা হল শনিবারের এটিকে মোহনবাগান বনাম ওডিশা এফসি ম্যাচটি। ম্যাচটি হওয়ার কথা ছিল শনিবার সন্ধ্যায় ফতোরদার জওহরলাল নেহরু স্টেডিয়ামে। কয়েক দিন পরে এই ম্যাচটি হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে পরিবর্তিত দিনক্ষণ পরে নির্ধারণ করা হবে।

এটিকে মোহনবাগান শিবিরের এক ফুটবলার কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় লিগের মেডিক্যাল টিমের পরামর্শে শনিবার এই সিদ্ধান্ত নেওয়া হয়। পরে শোনা যায় কম করে ৫ জন আক্রান্ত সেই শিবিরে।

চিকিৎসা বিশেষজ্ঞদের পরামর্শ করে পরিস্থিতির ওপর নজর রাখার চেষ্টা করবছন লিগের ভারপ্রাপ্ত কর্তারা। যাতে লিগে অংশগ্রহণকারী সমস্ত দলের খেলোয়াড়রা ও সাপোর্ট স্টাফ এবং সংশ্লিষ্ট সমস্ত ব্যক্তি শারীরিক ভাবে নিরাপদ থাকতে পারেন।

(খবর আইএসএল ওয়েবসাইট থেকে)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)