ATK Mohun Bagan-এর চমক, দলে অস্ট্রেলিয়ান বিশ্বকাপার

ATK Mohun Bagan

জাস্ট দুনিয়া ব্যুরো: চমকের পর চমক দিয়ে চলেছে ATK Mohun Bagan । দল নির্বাচনে একের পর এক ধামাকা। এবার সেই দলে সই করলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপার। এর আগে পল পোগবার ভাই ফ্লোরেন্টিন পোগবাকে সই করিয়ে চমকে দিয়েছিল দল। সাম্প্রতি সময়কে আইএসএল-এর মঞ্চে এর থেকে বড় চমক হয়নি। দিমিত্রিয়াস পারত্রোতাস অস্ট্রেলিয়ার জার্সিতে বিশ্বকাপও খেলেছেন। এক কথায় বিশ্বকাপারকে দলে নিয়ে চমক দিল সবুজ-মেরুন ব্রিগেড। তাঁর পজিশন স্টাইকার।

দিমিত্রিয়াসের ইতিহাস বলছে তিনি স্ট্রাইকারের পাশাপাশি অ্যাটাকিং মিডিও পজিশনেও খেলতে পারেন। এমনটাই চাইছিলেন এটিকে মোহনবাগান কোট জুয়ান ফেরান্দো। যা একসঙ্গে মিলে গেল এই অস্ট্রেলিয়ানের কাছে। তার পর আর তাঁকে নিতে ভাবেননি ক্লাব কর্তৃপক্ষ।

ক্লাব ফুটবলেও তাঁকে এই দ্বৈত ভূমিকায় দেখা গিয়েছে বার বার। আন্তর্জাতিক পর্যায়ে তো বটেই। এমনকি প্রয়োজনে উইংয়েও খেলতে পারেন তিনি। যার ফলে যে কোনও দলের কাছে অপরিহার্য হয়ে ওঠার যোগ্যতা রয়েছে দিমিত্রিয়াসের।

আইএসএল-এ বেশি বয়সী বিদেশিদের আনা নিয়ে এক সময় অনেক কথা হয়েছে। তবে দিমিত্রিয়াসের বয়স মাত্র ২৯। ক্লাব ফুটবলে খেলেছেন ব্রিসবেন রোয়ার্স, আল ওয়েদা, ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সের হয়ে। এটিকে মোহনবাগানে তিনি পরবেন ৯ নম্বর জার্সি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle