তৃতীয় টেস্টের আগে দেশে ফিরলেন আরও এক অস্ট্রেলিয়ান

জাস্ট দুনিয়া ডেস্ক: আবার ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে। তারকা অলরাউন্ডার ডেভিড ওয়ার্নার এবং জোশ হ্যাজেলউড আগেই ছিটকে গিয়েছেন। পারিবারিক কারণে দেশে ফিরে গিয়েছেন প্যাট কামিন্সও। এবার ফিরলেন অ্যাশটন আগার। বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম দুটো টেস্ট সহজেই জিতে নিয়েছে ভারত। যেখানে দাঁড়াতেই পারেনি অস্ট্রেলিয়া। তার মধ্যে পর পর অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের বিদায়ে বড় সমস্যার মুখে দল।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, অ্যাশটন আগার ভারতের বিরুদ্ধে চলতি বর্ডার-গাভাস্কার ট্রফিতে আর অংশ নেবেন না কারণ এই অলরাউন্ডারকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। cricket.com.au এর তথ্য অনুযায়ী, আগার পার্থে তাঁর বাড়িতে ফিরে গিয়েছেন। কারণ চলমান শেফিল্ড শিল্ডে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে খেলবেন বলে।

চোটের কারণে সিরিজ থেকে ছিটকে যাওয়া ডেভিড ওয়ার্নার এবং জোশ হ্যাজেলউডের পর দলের তৃতীয় খেলোয়াড় হিসেবে দেশে ফিরলেন আগার। প্রথম দুই টেস্টের জন্য অবশ্য আগারকে দলে রাখা হয়নি। সেখানে খেলতে দেখা গিয়েছিল টড মারফি এবং ম্যাট কুহেনম্যানকে, যারা প্রাথমিক স্কোয়াডের অংশও ছিল না।

১ মার্চ থেকে ইন্দোরের হোলকার ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে তৃতীয় টেস্ট। চার ম্যাচের সিরিজে সমতায় ফিরতে এই ম্যাচ অজিদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ক্রিকেট অস্ট্রেলিয়া সোমবার এক বিবৃতিতে জানিয়েছে, পারিবারিক অসুস্থতার কারণে প্যাট কামিন্সকে দেশে ফিরে যেতে হলেও তৃতীয় টেস্টের আগে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারেন। তাহলে কিছুটা স্বস্তি পাবে টিম অস্ট্রেলিয়া।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle