Argentina WC Team: মেসির নেতৃত্বে দল ঘোষণা আর্জেন্তিনার

Argentina WC Team

জাস্ট দুনিয়া ডেস্ক: চোট থেকে সেরে ওঠার পর শুক্রবার কোচ লিওনেল স্কালোনির ২৬ সদস্যের আর্জেন্তিনা বিশ্বকাপ দলে (Argentina WC Team) পাওলো দিবালা এবং অ্যাঞ্জেল ডি মারিয়াকে অন্তর্ভুক্ত করা হলেও জিওভানি লো সেলসোর জায়গা হয়নি। কাতারে তার পঞ্চম এবং সম্ভবত শেষ বিশ্বকাপে দলের নেতৃত্ব দেবেন লিওনেল মেসি। গত মাসে, রোমার ফরোয়ার্ড দিবালা তার ঊরুতে চোট পেয়েছিলেন এবং জুভেন্টাস উইঙ্গার ডি মারিয়া তার হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন। আপাতদৃষ্টিতে তাঁদের বিশ্বকাপে খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। কিন্তু স্কালোনি তাঁদের নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করায় খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে।

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা/ইএনজি), জেরোনিমো রুলি (ভিলারিয়াল/ইএসপি)

ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল (সেভিলা/ইএসপি), নাহুয়েল মোলিনা (অ্যাটলেটিকো মাদ্রিদ/ইএসপি), জার্মান পেজেলা (রিয়াল বেটিস/ইএসপি), ক্রিশ্চিয়ান রোমেরো (টটেনহাম/ইএনজি), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা/পিওআর), লিসান্দ্রো মার্টিনেজ (ম্যানচেস্টার ইউনাইটেড/ ইএনজি), নিকোলাস ট্যাগলিয়াফিকো (লিয়ন/এফআরএ), মার্কোস আকুনা (সেভিলা/ইএসপি), জুয়ান ফয়থ (ভিলারিয়াল/ইএসপি)

মিডফিল্ডার: লিয়েন্দ্রো পেরেদেস (জুভেন্টাস/আইটিএ), গুইডো রদ্রিগেজ (রিয়াল বেটিস/ইএসপি), এনজো ফার্নান্দেজ (বেনফিকা/পিওআর), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো মাদ্রিদ/ইএসপি), এক্সকুয়েল প্যালাসিওস (বেয়ার লেভারকুসেন/জিইআর), আলেজান্দ্রো গোমেজ (সেভিয়া) /ইএসপি), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন/ইএনজি)

ফরোয়ার্ড: পাওলো দিবালা (রোমা/আইটিএ), লিওনেল মেসি (প্যারিস সেন্ট জার্মেই/এফআরএ), অ্যাঞ্জেল ডি মারিয়া (জুভেন্টাস/আইটিএ), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা/আইটিএ), জোয়াকিন কোরেয়া (ইন্টার মিলান/আইটিএ), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান/আইটিএ) ইন্টার মিলান/আইটিএ), জুলিয়ান আলভারেজ (ম্যানচেস্টার সিটি/ইএনজি)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle