Anushka Sharma বিরাটের অধিনায়কত্ব ছাড়ার পর কী লিখলেন

বিরাট কোহলিকে নিয়ে সুনীল গাভাস্কারের মন্তব্য

জাস্ট দুনিয়া ডেস্ক: একটা দিন সময় নিলেন। হয়তো চুপ থেকেই স্বামীর পাশে ছিলেন। তার পরই রবিবার অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে নিজের কথা লিখলেন Anushka Sharma । দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ হারের পরই টেস্ট অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। ২০১৭-তে গাঁটছড়া বেধেছিলেন বিরাট-অনুষ্কা। এখন কন্যা সন্তানের গর্বিত বাবা-মা-ও তাঁরা। তার মধ্যে ক্রিকেটার বিরাটের ক্রিকেট জীবনের উত্থানে ধাক্কা। অধিনায়ক বিরাট সাফল্যের শিখরে পৌঁছেছিলেন। তিনিই ছিলেন ভারতীয় দলের শেষ কথা। কিন্তু পরিস্থিতি বদলায় কিছুদিন আগে থেকেই। শোনা গিয়েছিল তাঁর বিরুদ্ধো বোর্ডের কাছে অভিযোগও জানিয়েছিলেন কোনও কোনও ক্রিকেটার।

তার পরই তাঁর ডানাছাটার সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। সরিয়ে দেওয়া হয় ওয়ান ডে ও টি২০ ক্রিকেট দলের অধিনায়কত্ব থেকে। তবে ক্রিকেটারের পাশাপাশি তিনি একজন সফল স্বামী ও এখন বাবাও। কর্তব্যে কখনও গাফিলতি করেন না। অনুষ্কা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, ‘‘আমার ২০১৪-র সেই দিনটি মনে আছে যখন এমএস ধোনি অবসরের পর তোমার অধিনায়ক হওয়ার কথা জানিয়েছিলে। আমার মনে আছে আমি, তুমি আর এমএস অনেকক্ষণ কথা বলেছিলাম পর দিন। এবং মজা করছিলাম পাঁকা দাঁড়ি নিয়ে।’’

৭ বছর ভারতীয় টেস্ট ক্রিকেট দলকে নেতৃত্ব দিয়েছেন বিরাট কোহলি। অনুষ্কাকে ক্রিকেট মাঠ থেকে দলের বিভিন্ন অফিশিয়াল অনুষ্ঠানে নিয়ে যাওয়ার জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে। যখন বিরাটের পারফর্মেন্সের জন্য অনুষ্কার দিকে আঙুল তোলা হয়েছে তখন সম্পর্ক না থাকলেও রুখে দাঁড়িয়েছেন প্রতিবাদে। ভেঙে যাওয়া সম্পর্ক তার পর আবার জোড়া লেগেছে, বলা যায় আরও শক্তিশালী হয়েছে। এবার কঠিন সময়ে পাশে দাঁড়ানোর পালা অনুষ্কার।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)