বাবার হাতে শ্লীলতাহানি মেয়ের, জানতে পেরে আত্মহত্যা ভাইয়ের

মহারাষ্ট্রে গ্যাং-রেপ

জাস্ট দুনিয়া ডেস্ক: বাবার হাতে শ্লীলতাহানি মেয়ের, এমনই ভয়ঙ্কর সত্য উঠে এসেছে একটি ভিডিও ক্লিপে। শনিবার যা মুহূর্তে মধ্যে ছড়িয়ে পড়ে। রাজস্থানের জালর জেলার ঘটনা। সেখানে নিয়মিত মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ উঠে এসেছে বাবার বিরুদ্ধে। ৩২ মিনিটের একটি ভিডিওতে দেখা গিয়েছে, নাবালিকা তাঁর এক আত্মীয়ের কাছে পুরো ঘটনাটি বলছে। কীভাবে তার বাবা তার সঙ্গে অন্যায় করেছে। পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, এই ভিডিও ক্লিপ দেখার পরই মেয়েটির দাদা বা ভাই আত্মহত্যার পথ বেছে নিয়েছে। শনিবারই তিনি নর্মদা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনা ছড়িয়ে পড়তেই বাড়ি ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত বাবা। তার খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই সেই নাবালিকার বক্তব্য রেকর্ড করা হয়েছে পুলিশের তরফেও। তবে সেই অডিও ক্লিপে নাবালিকাকে বলতে শোনা গিয়েছে, একবার তার বাবা তাকে তার গাড়িতে করে মোবাইল ফোন কিনে দেবে বলে বাইরে নিয়ে যায়। তার পর তার শ্লীলতাহানি করে।

সে আরও জানিয়েছে, সেই সময় তার মা তার বাবাকে বলে সঙ্গে করে ভাইকেও নিয়ে যেতে। কিন্তু সে তা করেনি। মেয়েকে একাই নিয়ে যায়। ঘরে বাইরে সব সময়ই যে তার বাবা তার শ্লীলতাহানি করত তা পরিষ্কার উঠে এসেছে নাবালিকার বক্তব্যের সেই ভিডিওতে যা সে তার আত্মীয়াকে বলেছে। সে জানিয়েছে, আগে বাবা তাকে ঘুমের মধ্যেই যৌন নির্যাতন করত।

শুধু বাবা নয় মা-এর বিরুদ্ধেও অভিযোগ এনেছে এই নাবালিকা। সে জানিয়েছে , সে যখন বাবার এই ব্যবহারের প্রতিবাদ করার চেষ্টা করে তখন তার মা তাকে মারধর করত। যেখানে তাকে বাঁচানোর কথা ছিল তার মা-র। সে আরও জানিয়েছে, তার বাবা তাকে একা বাড়ির বাইরে যেতে দিত না। এমনকী পরিবারের কারও সঙ্গে কথাও বলতে দিত না। পুলিশ তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে সব অভিযোগ।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)