কেকের মধ্যে মারিজুয়ানা, এমনই বেকারি চলছিল মুম্বইয়ে

কেকের মধ্যে মারিজুয়ানা

জাস্ট দুনিয়া ডেস্ক: কেকের মধ্যে মারিজুয়ানা, যে মারিজুয়ানা নিয়ে সম্প্রতি তোলপাড় হয়েছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি। সেই মারিজুয়ানাই ধরা পড়ল এবার কেকে। এবং যে বেকারির এই কেক, সেখানে নিয়মিত তৈরি হয় এই নেশার কেক বলে জানা গিয়েছে। নাকোর্টিক্স কন্ট্রোল ব্যুরো একজন মহিলাসহ তিনজনকে আটক করেছে এই মামলায়। জানা গিয়েছে, এরা তিনজন চালাত ‘মারিজুয়ানা কেক বেকারি’। শনিবার রাতই তারা ধরা পড়ে এনসিবির হাতে।

মুম্বই নাকোর্টিক্সের পক্ষ থেকে জানানো হয়েছে, সম্প্রতি এমন ঘটনা ঘটছিল যেখানে যুব সমাজ ড্রাগ নিচ্ছিল কিন্তু তার রূপ ছিল অন্য। বিশেষ করে ব্রাউনি বা কেকের মাধ্যমে এই নেশা করছিল যুব সমাজ। এই কেক বানানো হত মারিজুয়ানার মিশ্রনে। ভারতে এরকম ঘটনা এই প্রথম যেখানে ভোজ্য শস্য কেকের মধ্যে ব্যবহার করা হচ্ছে।

নাকোর্টিক্স এদের গ্রেফতারের পাশাপাশি ৮৩০ গ্রাম ভোজ্য শস্য ব্রাউনি ও ১৬০ গ্রাম মারিজুয়ানা আটক করেছে। গ্রেফতার হওয়া তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুশান্ত সিং মৃত্যু রহস্যের তদন্ত করতে নেমে সেই মামলায় জরিয়ে গিয়েছিল নার্কোটিক্স। কারণ সেক্ষেত্রে উঠে এসেছিল সুশান্তকে মারিজুয়ানা দেওয়ার তথ্য। এবং এক এক করে তাতে জরিয়ে গিয়েছিল একাধিক বিখ্যাত নাম। তদন্তে দেখা যায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই এই ড্রাগ কেনায় জরিত এবং জানা যায় সেই নিষিদ্ধ মাদক দেওয়া হত সুশান্তকে।

সেই তদন্তে নেমে তদন্তকারী অফিসাররা জানতে পারেন, বলিউডের অন্দরে পৌঁছে গিয়েছে এই মাদকচক্র। বড় বড় অভিনেতা, অভিনেত্রীরা এই নেশা করেন নিয়মিত। তাঁদের পার্টিতে বিপুল পরিমানে নেশার দ্রব্য থাকে। আর সেই তদন্ত করতে গিয়ে উঠে আসে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিং, সারা আলি খানসহ একগুচ্ছ নাম। তাঁদের দফতরে ডেকে জেরাও করেন নার্কোটিক্স অফিসাররা। তবে তার পর কী হয়েছে তা কেউ জানেন না।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)