Teacher Shot Dead: হিন্দু শিক্ষিকা খুন জম্মু-কাশ্মীরে

Teacher Shot Dead

জাস্ট দুনিয়া ডেস্ক: কিছুদিন আগেই জম্মু-কাশ্মীরে খুন হয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী। এবার সেখানে আতঙ্কবাদীদের হাতে খুন হলেন এক হিন্দু শিক্ষিকা (Teacher Shot Dead)। কাশ্মীরের কুলগামের ঘটনা। ৩৬ বছরের রজনী বালা সাম্বার বাসিন্দা। স্কুলে চাকরীর সূত্রে থাকতেন কুলগামে। কুলগামের গোপালপোড়া এলাকার হাইস্কুলে পড়াতেন তিনি। সেখানেই তাঁকে গুলি করা হয়। আপাতত এলাকা ঘিরে রেখেছে পুলিশ। তারা জানিয়েছে, তাঁকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল কিন্তু তার আগেই মৃত্যু হয় শিক্ষিকার। ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কাশ্মীর জোন পুলিশ টুইট করে জানিয়েছে,যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দ্রুত শনাক্ত করে খতম করা হবে। পুরো ঘটনার নিন্দা করেছেন ন্যাশনাল কনফারেন্স সহ-সভাপতি ওমর আবদুল্লা। তিনি টুইটে লেখেন, ‘‘রজনী জম্মুর সাম্বা জেলার ছিল। একজন সরকারি শিক্ষিকা দক্ষিণ কাশ্মীরের কুলগামের স্কুলের। তিনি তাঁর জীবন হারালেন ঘৃণ্য আক্রমণে। তাঁর স্বামী রাজ কুমার ও তাঁর গোটা পরিবারের কথা ভেবে আমার খারাপ লাগছে। আরও একটি পরিবারের অপূরণীয় ক্ষতি হল।’’

তালিকাটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। কিছুদিন আগেই এক সরকারিকর্মী রাহুল ভাট আতঙ্কবাদীদের শিকার হল। তিন সপ্তাহ আগের ঘটনা। তেহশীল অফিসের মধ্যেই তঁকে গুলি করা হয়। ২০১০-১১ থেকে চাকরী করছিলেন সেখানে তিনি। মাত্র এক সপ্তাহ আগে আতঙ্কবাদীরের শিকার হয়েছেন, অভিনেত্রী অমরীন ভাট। তাঁর বাড়ির বাইরেই তাঁর উপর আক্রমণ চালানো হয়। গত এক মাসে এই নিয়ে টার্গেট করে ৭ জনকে মারা হল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle