Delhi Metro মেট্রো স্টেশন থেকে নীচে ঝাঁপ, নিহত তরুণী

Delhi Metro

জাস্ট দুনিয়া ডেস্ক: Delhi Metro মেট্রো স্টেশন ভবন থেকে একেবারে নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক তরুণী। কিন্তু কর্তব্যরত সিআইএসএফ জওয়ানদের তৎপরতায় ওই তরুণী সরাসরি রাস্তায় না পড়ে ধরা পড়েছিলেন তাঁদের পেতে রাখা কম্বলে। যদিও তাতে জখম হওয়া আটকায়নি। হাসপাতালে নিয়ে গেলে শেষমেশ ওই তরুণীর মৃত্যুই হয়। বৃহস্পতিবার দিল্লির অক্ষরধাম মেট্রো স্টেশনের ঘটনা।

মেট্রো সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে অক্ষরধাম মেট্রো স্টেশনের ভবনে এক তরুণীকে উঠে পড়তে দেখা যায়। অনেকটা নীচে রাস্তা। স্টেশনের দিকে মুখ এবং রাস্তার দিকে পিছন করে তিনি ঝাঁপ দিতে উদ্যত হন। সেই সময় দেখতে পান এক জন সিআইএসএফ জওয়ান। তিনি ওই তরুণীকে নীচে নেমে আসার অনুরোধ করেন। কিন্তু তরুণী নাছোড়বান্দা। তিনি ঝাঁপ দেবেন বলেই মনস্থ করে ফেলেছেন তত ক্ষণে। কয়েক মুহূর্ত ওই জওয়ান তাঁকে কথায়বার্তায় দেরি করানোর চেষ্টা করেন এর পর। তত ক্ষণে অন্য জওয়ানরা পাশের দোকান থেকে কম্বল ও চাদর নিয়ে এসে নীচে তৈরি হন, যাতে ঝাঁপ দিলে ওই তরুণী কম্বলের মধ্যেই পড়েন।

ওই তরুণীর বাড়ি পঞ্জাবের হোসিয়ারপুরে। তিনি গুরুগ্রামের একটি কোম্পানিতে চাকরি করতেন। তবে, সম্প্রতি তিনি চাকরি থেকে ইস্তফা দিয়েছিলেন।

এর কয়েক মুহূর্ত বাদেই তরুণী সটান ঝাঁপ দেন। নীচে। এবং তিনি এসে কম্বল-চাদরে জড়িয়ে যান। তাকে প্রায় লুফে নেন সিআইএসএম জওয়ানরা। তবে তাঁর জখম হওয়া আটকানো যায়নি। ওই তরুণীকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে আইসিইউ-তে তাঁকে ভর্তি করানো হয়। তবে চিকিৎসকেদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে ওই তরুণী এ দিন রাতে মারা যান।

এ দিন দুপুরে সিআইএসএপ টুইট করে ওই ঝাঁপ দেওয়ার ভিডিয়ো টুইট করে। তখনও ওই তরুণী বেঁচে। কিন্তু রাতেই তিনি মারা যান। জানা গিয়েছে, ওই তরুণীর বাড়ি পঞ্জাবের হোসিয়ারপুরে। তিনি গুরুগ্রামের একটি কোম্পানিতে চাকরি করতেন। তবে, সম্প্রতি তিনি চাকরি থেকে ইস্তফা দিয়েছিলেন। ঠিক কী কারণে ওই তরুণী আত্মহত্যা করেছেন তা এখনও জানতে পারেনি পুলিশ। ওই তরুণীর বাড়ির লোকজনদের খবর দেওয়া হয়েছে। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন কি না, সেটাও জানার চেষ্টা করছে পুলিশ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)